শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ট্রেনের ধাক্কায় ঢাবির অবসরপ্রাপ্ত অধ্যাপক নিহত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৮৮ বার পঠিত
আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:২২ পূর্বাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জে রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় ব্যক্তিগত গাড়ি খাদে ছিটকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক আবদুর রহিম খান (৭২) নিহত হয়েছেন। এ ছাড়া গাড়িতে থাকা তাঁর স্ত্রী ও চালক আহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় কালীগঞ্জের নলছাটা এলাকায় এ ঘটনা ঘটে।  এই তথ্য নিশ্চিত করেছেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইমাদুল জাহেদী।

আহতরা হলেন তাঁর স্ত্রী দিলজুয়ারা খানম এবং গাড়িচালক বরিশালের উজিরপুর থানার হাবিবপুর গ্রামের আনছের আলী সরদারের ছেলে মো. সোলেমান মিয়া (৩২)। এ দম্পতি মিরপুর ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে থাকেন।

পুলিশ জানায়, ওই দম্পতি টাঙ্গাইলের মির্জাপুর থেকে ব্যক্তিগত গাড়িতে কালীগঞ্জ হয়ে ঢাকায় ফিরছিলেন। সন্ধ্যার দিকে কালীগঞ্জের নলছাটা এলাকায় অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে গাড়িটি ধাক্কা খায়। এতে গাড়িটি ছিটকে গিয়ে পাশের খাদে পড়ে। পরে স্থানীয় লোকজন তিনজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ইমাদুল জাহেদী বলেন, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে আবদুর রহিম খানকে মৃত অবস্থায় এবং তাঁর স্ত্রী দিলজুয়ারা খানম ও তাঁদের গাড়ি চালক সোলেমানকে আহত অবস্থায় স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত আবদুর রহিমের ছেলের সঙ্গে মোবাইলে কথা হয়েছে। সকালে এসে তাঁর মরদেহ নিজ বাড়িতে নিয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর