সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন

স্ত্রী হত্যায় ঘাতক স্বামী আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ১২:০৫ পূর্বাহ্ণ

চাঁদপুর জেলা প্রতিনিধি 
চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের লালপুর গ্রামে বালিশ চাপা দিয়ে স্ত্রী আমেনা আক্তার (১৭) কে হত্যা করেছে ঘাতক স্বামী শামীম গাজি (২৩)। হত্যা ঘটনায় ঘাতক স্বামী শামীম গাজিকে আটক করেছে পুলিশ। আটকের পর আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধিতে ঘাতক স্বামী শামীম গাজি জানায়, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী আমেনা আক্তারকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘটনাকে আত্মহত্যা বলে চালাতে ঘরের বাশের আড়ার সাথে লাশ ঝুলিয়ে ছিলেন।
এদিকে ঘটনার ২ দিনের মাথায় চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক শাহরিন হোসাইনের দূরদর্শিতার কারনে ২৯ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে বিষ্ণুপুর থেকে আসামী শামীম গাজিকে আটক করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়।
এ ঘটনায় নিহত স্ত্রীর বড় ভাই সুমন বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় শামিম গাজী (২৩) আল আমিন গাজী (৩৫) শাহআলম গাজী,পিতা মন্নান গাজী সহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। মামলা নং-৬৩।
এলাকাবাসী সূত্রে জানা যায়, মাত্র দুই মাস পূর্বে বিষ্ণুপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মধ্যম চর গ্রামের এনালহক প্রধানিয়া মেয়ে আমেনা আক্তারের সাথে লালপুর গ্রামের মান্নান গাজীর ছেলে শামীম গাজীর  বিয়ে হয়। বিয়ের দুই মাসের মাথায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে ঘাতক শামীমসহ সপরিবারে সবাই পালিয়ে গেছে।
সোমবার (২৭ সেপ্টেম্বর) স্বামীর বাড়িতে নির্মমভাবে নববধূকে প্রাণ হারাতে হয়েছে। স্থানীয়রা ঘাতক শামীমকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। কিন্তু স্থানীয় কিছু দালাল চক্র ঘটনাটি আত্মহত্যা হয়েছে বলে ভুল তথ্য প্রদান করে  পুলিশের কাছ থেকে ঘাতক স্বামী শামীমকে ছাড়িয়ে নিয়ে যায়।
এদিকে ময়নাতদন্ত শেষে লাশ পুলিশ তার পরিবারের কাছে হস্তান্তর করলে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করেন। ময়নাতদন্ত করা হাসপাতালের আরএমও হাসিবুল হাসান জানায়, নববধূ আমেনা আক্তারকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে আত্মহত্যার কোন সিমটম পাওয়া যায়নি।  ময়নাতদন্ত রিপোর্ট আসলে সবকিছু স্পষ্ট হয়ে যাবে।
এদিকে চাঁদপুর মডেল থানার এসআই শাহরিন জানান,বিষ্ণুপুরে অভিযান চালিয়ে আসামী শামীম গাজীকে বুধবার রাতে আটক করি। আদালতে স্বিকারোক্তি মূলক জবানবন্ধিতে সে হত্যার কথা স্বিকার করেছে। এ ঘটনায় আর কেহ জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর