বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী আমরা যুদ্ধ চাই না: প্রধানমন্ত্রী চাঁদপুর সদর-পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

ফরিদগঞ্জে কারিগরি স্কুল এন্ড কলেজ নির্মানের স্থান পরিদর্শন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৬ বার পঠিত
আপডেট : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৩ অপরাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় কারিগরি স্কুল এন্ড কলেজ নির্মাণের জন্য স্থান পরিদর্শন করেছেন শিক্ষা বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ কর্মকর্তা বৃন্দ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিনব্যাপী উপজেলার প্রস্তাবিত ৬টি স্থান পরিদর্শন করেছেন, কারিগরী শিক্ষা বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

এ সময় উপস্থিত ছিলেন, কারিগরী শিক্ষা অধিদপ্তরের পরিচালক মো. আক্কাছ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী

হরি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, বিশিষ্ট সমাজকর্মী হাজী কামরুল হাসান সাউদ, প্রস্তাবিত জমির মালিকের পক্ষে বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল্যাহ সাউদ।

প্রস্তাবিত ৬টি স্থানের মধ্যে ফরিদগঞ্জ পৌর এলাকার রুপসা সড়কের পাশেই ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের পাশবর্তী স্থানটি। ওই স্থানটি শিক্ষাবান্ধব পরিবেশে হওয়া ও সুন্দর, মনোরোম বলে উল্লেখ্য করেন সংশ্লিষ্টরা। এছাড়াও চান্দ্রা, কেরোয়ার দু’টি স্থান, বড়ালী স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ও বেল তলায় রূপসা রোডের পাশের স্থান পরিদর্শন করেন কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মহসীন হোসেন ও জমির মালিকদের পক্ষে বীর মুক্তিযোদ্ধা শহিদুল্যাহ বলেন, বর্তমান সরকার দেশে কারিগরী শিক্ষা বিস্তারের লক্ষ্যে কাজ করছেন। আমরা শুধুমাত্র মৌজা মূল্যে সম্পত্তি দিতে একমত পোষণ করছি। এতে সরকারের অর্থের সাশ্রয় ও শিক্ষাবান্ধর পরিবেশে কারিগরী শিক্ষা অর্জনের সুযোগ সৃষ্টি হবে। এ অঞ্চলের জনগোষ্ঠির শিক্ষা ও জীবন মানের উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে। এ সম্পদটি নির্বাচন করা হলে সরকারের অর্থের সাশ্রয় হবে বলে আমরা মনে করছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর