সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে রাজারহাটের কৃতি সন্তান এ এস আই পেয়ারুলের মৃত্যু।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ২:৫০ পূর্বাহ্ণ

 

রংপুর প্রতিনিধি 

রংপুরের হারাগাছে এক মাদক কারবারির ছুরিকাঘাতে গুরুতর আহত এএসআই পিয়ারুল ইসলাম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।বিশ্বস্ত সুত্রে জানা যায় নিহত পেয়ারুল ইসলামের গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামে।তার বাবার নাম মিন্টু মাস্টার।তিনি পেশায় একজন স্কুল শিক্ষক।এএসআই পেয়ারুল ইসলাম তিন ভাই বোনের মধ্যে সবার বড় ছিলেন। তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতায় হারাগাছ থানায় কর্মরত ছিলেন। শনিবার ২৫ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন আইসিইউর ইনচার্জ ডাঃ জামাল উদ্দিন মিন্টু।এর আগে শুক্রবার মাঝরাতে গোপন খবরের ভিত্তিতে হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলাম সাহেবগঞ্জ এলাকায় পলাশ নামের এক মাদকসেবীকে গাঁজাসহ গ্রেফতার করে।
এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে এএসআই পিয়ারুলের বুকে আঘাত করে।এতে তিনি গুরুতর আহত হন।পরে তাকে জরুরি ভিত্তিতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।সেখানে রাতেই অস্ত্রোপচার করে আইসিইউতে ভর্তি করা হয়।শনিবার সকাল ১১ঃ০০ঘটিকায় সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

  • রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি শওকত আলী সরকার সত্যতা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায়ী পলাশকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে।তার বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর