বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৪৮ বার পঠিত
আপডেট : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৩ অপরাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘জাতীয় প্রেসক্লাবসহ ১১ সাংবাদিক নেতার ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত। মনে হয়, একটা ভুল বোঝাবুঝির মাধ্যমে চিঠিটা দিয়েছে। আমি ব্যক্তিগতভাবে মনে করি, এভাবে চিঠিটা দেওয়া উচিত হয়নি।’ আজ সোমবার সচিবালয়ে সাংবাদিক নেতাদের সঙ্গে বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

বৈঠকে উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী, মনজুরুল আহসান বুলবুল, কুদ্দুস আফ্রাদ, আবুল কালাম আজাদ, আব্দুল জলিল ভুইয়া, ওমর ফারুক, সাজ্জাদ আলম খান তাপু। আজ সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করে সাংবাদিক নেতারা তাদের বক্তব্য তুলে ধরেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ঘটনাগুলো অপ্রত্যাশিতভাবে ঘটেছে। আমি জানতাম না। মনে হয় তথ্যমন্ত্রীও জানতেন না। আপনারা যখন আমাকে জানিয়েছেন, আমি সঙ্গে সঙ্গে বাংলাদেশ ব্যাংকের গভর্নরের সঙ্গে আলাপ করেছি। তিনিও আপনাদের মতো একটি চিঠির কথা বলেছেন। সেই চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখেছি।’

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘আমরা বিষয়টি আরেকটু দেখে নেই। কোথা থেকে কীভাবে কী হয়েছে দেখে ব্যবস্থা নেব। অবশ্যই আপনাদের সুনাম ক্ষুন্ন হয়েছে। আপনারা কষ্ট পেয়েছেন, ব্যথা পেয়েছেন। সেই জায়গাটায় কিছু করতে না পারলেও পরবর্তী সময়ে এমনটা যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখব। আমি এনএসআই, সিআইডি, এসবি, বাংলাদেশ ব্যাংক সবার সঙ্গেই আলাপ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর