বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

গাছ লাগাই পরিবেশ বাচাই স্লোগানে বৃক্ষ রোপণ ও ঈদ পুনর্মিলনী । 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১৯ জুন, ২০২৪, ১১:২২ পূর্বাহ্ণ

 

চাঁদপুর জেলা মতলব উত্তর উপজেলায় গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগানে এস এস সি -৯৯ ব্যাচ, মতলব উত্তর বন্ধু সংগঠনের পক্ষে ১৮ জুন মঙ্গলবার মতলব উত্তর উপজেলা অডিটোরিয়ামে বৃক্ষ রোপণ কর্মসূচি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ৯৯ বন্ধু ইয়াজ উদ্দিন এর সঞ্চালনায়, ডা: বশীর আহমেদ হৃদয়’র সভাপতিত্বে নিশ্চিন্তপুর স্কুল বন্ধু আমানুর রহমান এর পবিত্র কুরআন তেলোয়াত এর মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

মতলব উত্তর এর  প্রায় ২০ টি স্কুলের বন্ধুদের উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছেংগারচর পৌরসভার মেয়র জনাব আরিফ উল্ল্যাহ সরকার।

তিনি মতলব উত্তর ৯৯ এর বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম এর ভুয়সী প্রশংসা করে সংগঠনের ভবিষ্যৎ কর্মকাণ্ডে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে আগত বিভিন্ন স্কুলের বন্ধুদের কে বলেন পরবর্তীতে সকল সামাজিক ও মানবিক কার্যক্রমে সর্বাত্মক সহায়তা করে সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এড.সেলিম, এড.আমান, প্রফেসর সাহাব উদ্দিন টিটু, ডক্টর রাজি আক্তার জুলি, নুসরাত জাহান সুমী । এসময় উপস্থিত ছিলেন, বন্ধু শফিকুল ইসলাম রানা, সোহেল রানা, টুটুল সরকার এসএম মিন্টু,  সবুজ সরকার, শহীদুল্লাহ দর্জি,কাউসার আহমেদ,

উল্লেখ্য, মতলব উত্তর ৯৯ বন্ধু সংগঠন বিগত ৫ বছর যাবত বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে, যার মধ্যে করোনাকালিন খাদ্য সহায়তা, ফ্রি অক্সিজেন সেবা, ঈদে অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রি বিতরণ, অসুস্থ বন্ধুদের চিকিৎসা সহায়তা প্রধান, ও সংগঠন এর মৃত বন্ধুদের পরিবারের মাঝে সহায়তা প্রদান করা।

ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন সংগঠন এর সদস্যরা।

সভা শেষে উপজেলার বিভিন্ন পয়েন্টে ওষধি ও ফলজ গাছ রোপণ উদ্ভোদন করেন ছেংগারচর পৌর সভার মেয়ের জনাব আরিফ উল্লাহ সরকার।

সব শেষে সকল বন্ধুদের মাঝে গাছ বিতরণ করার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর