বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

তুচ্ছ ঘটনায় আ.লীগ নেতার ছেলে নিহত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪১ বার পঠিত
আপডেট : বুধবার, ১২ জুন, ২০২৪, ১:৪৫ অপরাহ্ণ

চাঁদপুরের পুরান বাজারে তুচ্ছ ঘটনায় দুপক্ষের হামলায় এক আ.লীগ নেতার ছেলে নিহত হয়েছেন। মঙ্গলবার (১১ জুন) রাতে মধুসূদন স্কুলের পলাসীর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আল আমিন (৩২)। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালক। তিনি চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড আ.লীগের সহ-সভাপতি মজিদ খানের মেজ ছেলে।

এর আগে মধুসূদন স্কুলমাঠে আড্ডা দেওয়ার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিতাইগঞ্জ ও মেরকাটিজ এলাকার দুপক্ষের যুবকেরা তর্কা-তর্কি থেকে সংঘর্ষে জড়িয়ে যায়। পরে উভয়পক্ষের নারী-পুরুষসহ দলে দলে লোকজন রাস্তার ওপর জড়ো হয়ে ইটপাটকেল নিক্ষেপসহ ধাওয়া-পাল্টাধাওয়া করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পৌঁছায়। এ সময় পুলিশ লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

ঘটনাস্থলে আল আমিন মাথায় আঘাত পান। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়। দ্রুত তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চাঁদপুর সদর হাসপাতালে পুলিশ কনস্টেবল স্বপন ও আল আমিনকে চিকিৎসা নিতে দেখা যায়।

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ওমর ফারুক শুভ বলেন, মাথায় বুলেট ইঞ্জুরির কারণে ওই যুবক নিহত হতে পারেন। কেননা মাথায় অনেকটা রক্তক্ষরণ হয়েছে।

পরিস্থিতি থমথমে হওয়ায় হাসপাতালে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) সুদীপ্ত রায়। তিনি বলেন, আমরা পুরান বাজারে ঘটনা নিয়ন্ত্রণে আনতে পেরেছি। ওখানের উত্তপ্ত পরিবেশ নিয়ন্ত্রণে আনতে একপর্যায়ে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করতে হয়েছে। তবে গুলি ছোড়া হয়নি। আমরা অভিযান চালাচ্ছি এবং ঘটনার মূল রহস্য উদ্‌ঘাটন করে দোষীদের দ্রুত আটক করতে ব্যবস্থা নিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর