রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে ত্রিমুখী ভোটযুদ্ধ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬১ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ১০:১০ অপরাহ্ণ

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে নৌকা, ঈগল এবং ট্রাক প্রতীকের প্রার্থীর ত্রিমুখী ভোটযুদ্ধের শঙ্কা করছেন ভোটাররা। আসনটিতে অন্য প্রতীকগুলোর প্রার্থীর চেয়ে জয়ের দিকে এই প্রতীকের প্রার্থীরা দৌড়ঝাঁপে এগিয়ে রয়েছেন।

৬ জানুয়ারি শনিবার দিনব্যাপী ফরিদগঞ্জ ঘুরে ভোটারদের সাথে আলোচনায় এ তথ্য উঠে আসে।

আসনটিতে নৌকার প্রার্থী হচ্ছেন বর্তমান সংসদ সদস্য সাংবাদিক শফিকুর রহমান। তিনি বলেন, নৌকার যারা ভোটার তারা এদিক সেদিক যাবার সুযোগ নেই। দিনশেষে তারা নৌকাতেই ভোট দিবে। আমি আশাবাদি ৫০ হাজার ভোটের ব্যবধানে নৌকা জিতবে ইনশাআল্লাহ।

ঈগল প্রতীকের প্রার্থী আসনটির সাবেক সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়া বলেন, গোছালো নির্বাচনী মাঠে ঈগল প্রতীকের জয়ের ব্যপারে আমি শতভাগ বিশ্বাসী। দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে ভোটারদের ঈগল প্রতীকে ভোট দিতে ছুটোছুটি করছেন। জনগণ আসনটিতে পরিবর্তন চায় বলেই ঈগল প্রতীকে ভোট দিবেন বলে আমি বিশ্বাস করি।

ট্রাক প্রতীকের প্রার্থী কাতার আওয়ামীলীগ নেতা সিআইপি জালাল আহমেদ বলেন, জনগণের জন্য কাজ করছি। আরও ভালোভাবে কাজ করতে সকলের চাহিদায় সংসদ সদস্য প্রার্থীতা করছি। আশা করি জনগণ তাদের ভোটের মাধ্যমে ট্রাক প্রতীকের জয় নিশ্চিত করবেন।

এছাড়াও আসনটিতে জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকের প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমন, নোঙ্গর প্রতীকের প্রার্থী বিএনএম এর মহাসচিব ডাঃ শাহজাহান, তৃণমূল বিএনপি থেকে সোনালীআঁশ প্রতীকে নির্বাচন করছেন আব্দুল কাদের তালুকদার, ফুলের মালা প্রতীক নিয়ে মাঠে আছেন বাকি বিল্লাহ মিশকাত চৌধুরী এবং আম প্রতীকে নির্বাচন করছেন আব্দুল গনি।

উল্লেখ্য, চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে ১১৮ কেন্দ্রের এবার মোট ভোট দিবেন ৩ লাখ ৬৯ হাজার ১২৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার হচ্ছে ১ লাখ ৯২ হাজার ৭৬৮ জন এবং নারী ভোটার হচ্ছে ১ লাখ ৭৬ হাজার ৩৬১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর