শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে গুলি করে নৌকার সমর্থককে হত্যায় যুবলীগ নেতা আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ণ

মুন্সীগঞ্জের সদর উপজেলায় নৌকার সমর্থককে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে এক ইউনিয়ন যুবলীগ সভাপতিকে আটক করা হয়েছে। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে তাকে আটক করা হয়। পুলিশ বলছে, এ হত্যাকাণ্ডের সঙ্গে তার সংশ্লিষ্টতার অভিযোগ পাওয়া গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দকার খায়রুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। আটক শিপন পাটোয়ারী উপজেলার মোল্লাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি। তার বাড়ি মুন্সীকান্দি গ্রামে।

খন্দকার খায়রুল বলেন, শিপনকে গোয়েন্দা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তাকে এই হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

গত বুধবার রাতে মুন্সীগঞ্জ-৩ আসনের সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে নৌকার প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের নির্বাচনী প্রচার শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের গুলিতে মৃত্যু হয় ডালিমের। এ ঘটনায় আহত হন সোহেল নামে আরও একজন। হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

আহত অবস্থায় ডালিমকে নিয়ে আসা মো. শাহিন মিয়া গতকাল বলেছিলেন, রাতে নৌকা প্রার্থীর নির্বাচনী প্রচারের মিছিল শেষে বাসায় ফিরছিলেন ডালিম। এ সময় দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। তার বুকের বাঁ পাশে গুলি লাগে। দ্রত তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত ডালিমের মা জয়তুননেসা নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে মামলা করেন। তবে এজাহারে আসামি শিপন পাটোয়ারীর নাম নেই বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাইনুদ্দিন বলেন, এজাহারে শিপনের নাম না থাকলেও হত্যার ঘটনায় তার সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে বলে তাকে আটক করা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর