মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

সুন্দর ভবিষ্যতের জন্য আবারো নৌকায় ভোট দিতে হবে : দীপু মনি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১০:২৭ অপরাহ্ণ

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) এলাকার জনগণ নৌকায় ভোট দিয়ে কখনো ঠকেন নাই। শেখ হাসিনার বাংলাদেশ গত ১৫ বছরে অনেক ভালো আছে। আমাদের সুন্দর ভবিষ্যতের জন্য আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ফরক্কাবাদ হাইস্কুল মাঠে নির্বাচনী উঠান বৈঠকে চাঁদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, এখন মানুষ খেয়ে পড়ে ভালো আছে। যাদের ঘর নেই শেখ হাসিনা তাদের ঘর করে দিয়েছে। এখন চিকিৎসার সু-ব্যবস্থা আছে। কোনো শিক্ষার্থী অর্থের অভাবে ঝড়ে পড়ে না। আমাদের খাদ্য বস্ত্র বাসস্থান সব কিছুর ব্যবস্থা শেখ হাসিনা করেছে। শুধু তাই নয়, দেশের মানুষ যাতে আরো ভালো থাকে শেখ হাসিনা সেই ব্যবস্থাও করেছেন।

তিনি আরও বলেন, দেশ এখন তথ্য-প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। সারা দুনিয়াটা শেখ হাসিনা আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছেন। এই যে শেখ হাসিনা আমাদের এতো কিছু দিছে তার জন্য কি আমাদের কিছু করা দরকার না? তার জন্য কিছু করতে হলে নৌকা, তাই নৌকায় ভোট দিতে হবে। কারো কথায় কান দেবেন না। নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। সবাই ভোটকেন্দ্রে যাবেন, আত্মীয়-স্বজনকে নিয়ে যাবেন।

বৈঠকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. হারুনুর রশীদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. মিজানুর রহমান , চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, সদস্য ড. হাসান খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর