সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৪ বার পঠিত
আপডেট : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১০:২০ অপরাহ্ণ

 

চাঁদপুর ফরিদগঞ্জে ১০ নং দক্ষিণ ইউনিয়নে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। ৩০ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ৮ টায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

ঢাকার কাওরান বাজারের বিশিষ্ট ব‍্যবসায়ী মাহবুবুর রহমান মীর মুরাদের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্যে নৌকার প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান বলেন, গত প্রায় ৫ বছর হলো আমি আপনাদের এই আসনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন কররে আসছি। বুকে হাত দিয়ে বলতে পারবো এই আসনের উন্নয়ন ছাড়া আর কিছুই ভাবিনি। কাউকে কোন মামলায় জড়িয়ে হয়রানি করিনি।

আপনাদের সবার প্রতি অনুরোধ আগামী ৭ জানুয়ারি মা-বোনদের সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে এই আসন উপহার দিবেন বলে আমার বিশ্বাস। আমার আরো অনেক কাজ বাকী রয়েছে। আপনারা আমাকে সুযোগ দিলে বাকী কাজগুলো করে এই ফরিদগঞ্জ কে আধুনিক ফরিদগঞ্জ হিসেবে রুপান্তর করবো।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প‍্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটোয়ারী, ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন ভুইয়া, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান, সাবেক ছাত্রলীগ নেতা সাহাজ উদ্দিন মিজি রিয়াদ, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলম মিজি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল পাটোয়ারী সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর