শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

সাইকেলে চড়ে এসে মনোনয়ন ফরম জমা দিলেন পলক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৫ বার পঠিত
আপডেট : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৪:৫১ অপরাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি:

সাইকেল চালিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় প্রতিমন্ত্রী পলক তার বাসা থেকে সাইকেলে সিংড়ার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মাহমুদা খাতুনের কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম জমা দিয়ে সাইকেলে ফিরে যান।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, আব্দুর রাজ্জাক খান, জাহেদুল ইসলাম ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, লুৎফুল হাবিব রুবেল, মাওলানা রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন প্রমুখ।

জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে পঞ্চমবারের মতো নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। আজ দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। আগামীতে নান্দনিক, আধুনিক এবং স্মার্ট সিংড়া গড়ে তোলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর