মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

চাঁদপুরের ৫টি আসনের দুইটিতে পরিবর্তিত নৌকার প্রার্থী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬২ বার পঠিত
আপডেট : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ণ

চাঁদপুরের ৫টি আসনের মধ্যে ২টি আসনে পরিবর্তন এনে নৌকার মনোনয়নে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ।

২৬ নভেম্বর রোববার বিকালে আনুষ্ঠানিকভাবে এই প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জানা যায়, চাঁদপুর -১ কচুয়া আসনে এ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পরিবর্তে এবার নৌকায় দলীয় মনোনয়ন দেয়া হয়েছে দলটির কেন্দ্রীয় তথ্য ও গভেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। এছাড়াও চাঁদপুর ২ মতলব উত্তর ও দক্ষিণে বর্তমান এমপি নুরুল আমিন রুহুলের পরিবর্তে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে দলটির প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়া। তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ছিলেন।

আরও জানা যায়, চাঁদপুর-৩ সদর ও হাইমচর আসনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পুনরায় মনোনয়ন পেয়েছেন। এ আসনে এবার হেভিওয়েট হিসেবে আলোচনায় ছিলেন দলটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। এছাড়াও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনেও অপরিবর্তিত হিসেবে বর্তমান সাংসদ শফিকুর রহমানই দলীয় মনোনয়ন পেয়েছেন। এই আসনটিতে আলোচনায় ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকৃত চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান। আর চাঁদপুর-৫ হাজীগঞ্জ শাহরাস্তিতেও অপরিবর্তিত হিসেবে বর্তমান সাংসদ মেজর(অব.) রফিকুল ইসলাম বীর উত্তম পুনরায় দলীয় মনোনয়ন পেয়েছেন। আসনটিতে আলোচনায় ছিলেন প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন।

এদিকে মনোনয়ন ঘোষণার পর পরই মনোনয়ন প্রাপ্তদের কর্মী সমর্থকগণ মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেন। তারা নির্বাচনে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করতে অনুরোধ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর