সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন

দুই সন্তানকে বিক্রি করে নেশা করলেন বাবা-মা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৫৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩, ৪:৪৭ অপরাহ্ণ

ভারতের মুম্বাইতে এক দম্পতির বিরুদ্ধে তাদের দুই সন্তানকে বিক্রির অভিযোগ উঠেছে। এনিয়ে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ অভিযুক্ত দম্পতিসহ চারজনকে গ্রেপ্তার করেছে। ইতিমধ্যে আজ শুক্রবার আন্ধ্রেরি থেকে দম্পতির মেয়ে শিশুকে উদ্ধার করা হয়েছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, নেশার টাকা জোগাড় করতে ওই দম্পতি তাদের সন্তান বিক্রি করেন। এক সন্তানকে উদ্ধার করা হলেও তাদের দুই বছরের আরেক শিশুকে উদ্ধারের অভিযান চলছে।

গ্রেপ্তারকৃত ওই দম্পতি হচ্ছেন, সাব্বির এবং সানিয়া খান। এ ছাড়া শাকিল মাকরানি নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ঊষা রাথোর নামে আরেকজন- যিনি শিশু বিক্রির টাকায় কমিশন নিয়েছেন তাকেও আটক করেছেন মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ এক বিবৃতিতে বলেছে, ‘মাদকাসক্ত দম্পতি আন্ধ্রেরিতে টাকার জন্য তাদের দুই সন্তানকে বিক্রি করেছেন। এই ঘটনা যখন ওই দম্পতি পরিবার জানতে পারে তখন এ ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশ ওই দম্পতি ও দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। অভিযুক্ত দম্পতি তাদের দুই বছরের ছেলেকে ৬০ হাজার রুপি এবং এক মাসের মেয়েকে ১৪ হাজার রুপিতে বিক্রি করেন।’

বিবৃতিতে আরও বলা হয়েছে, তারা মাদক ছাড়া থাকতে পারতো না। ওই সময় তাদের সঙ্গে যোগাযোগ করেন ঊষা। এই দম্পতি তাদের ছেলেকে এক লোকের কাছে ৬০ হাজার রুপিতে বিক্রি করেন। এই ব্যক্রির পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। সম্প্রতি ওই দম্পতির ঘরে কন্যা সন্তানের জন্ম হয়। তারা তাকে শাকিলের কাছে গত মাসে ১৪ হাজার টাকায় বিক্রি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর