সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন গাজী মাঈনুদ্দিন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩, ৫:৪৭ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে তার পক্ষে সহকারী রিটার্নিং অফিসার ও হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ।
এ সময় উপজেলা সহকারী কমিশনার মেহেদী হাসান মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, আওয়ামী লীগ নেতা আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, সমির লাল দত্ত, শাহজালাল, শাহজামাল, আবুল হোসেন, বাবুল পাটওয়ারী, আবু তালেব লিটন, মাহতাব হোসেন সবুজ, গাজী ওলিউল্যাহ্, ইয়াছিন আরাফাত, কাজী মনির হোসেন মিঠুসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এবং আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় গাজী মাঈনুদ্দিন ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে উপজেলা চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। এরপর তিনি গত ১৯ নভেম্বর (রবিবার) আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর