শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে গোলাম ফারুক মুরাদকে বলাখাল চন্দ্রবান বালিকা উবির সংবর্ধনা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৪ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বভার পাওয়ায় গোলাম ফারুক মুরাদকে সংবর্ধনা প্রদান করেছেন, পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ও শিক্ষক-শিক্ষার্থীরা। বুধবার (২২ নভেম্বর) বিকালে বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তাঁকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
প্রধান শিক্ষকের কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনায় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি গোলাম ফারুক মুরাদকে ফুলেল শুভেচ্ছা জানান, পরিচালনা পর্ষদের সদস্য বাবু সমীর লাল দত্ত, রাধাকান্ত দাস রাজু, কামরুল ইসলাম খান, সুবাস চন্দ্র সরকার, কামরুন নাহার রেখা ও মাহবুবুর রহমান। এ সময় নিয়োগকৃত প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস উপস্থিত ছিলেন। তিনি আগামি ১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে যোগদান করবেন।
এরপর গোলাম ফারুক মুরাদকে ফুলেল শুভেচ্ছা জানান, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শংকর কুমার পাল, সিনিয়র শিক্ষক মো. জাকির হোসেন, বেগম নূরে হাসিনা, মো. শাহাদাত হোসেন, শিবানী রানী আইচ, মো. সাইফুদ্দীন, মো. শরীফুল ইসলাম, মো. ইলিয়াছ হোসেন, মো. হাবিবুর রহমান, মো. জিল্লুর রহমান, প্রফুল্ল চন্দ্র সরকার, মারজানা পলিসহ অন্যান্য শিক্ষক ও কর্মচারীসহ শিক্ষার্থীরা।
উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় গাজী মাঈনুদ্দিন ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে উপজেলা চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। গত ২১ নভেম্বর, মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে উপজেলা চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিনের পদত্যাগপত্র গ্রহণ এবং উপজেলা চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষনা করে স্থানীয় সরকার বিভাগ।

একই দিনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ গোলাম ফারুক মুরাদকে উপজেলা চেয়ারম্যানের ক্ষমতা প্রদান করে। এদিন মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ উপজেলা-০১ শাখার উপ-সচিব ড. মাসুরা বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে জানা গেছে, নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান-১ গোলাম ফারুক মুরাদ উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর