বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

১৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর সদর মডেল থানা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৯৫ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩, ২:৪২ অপরাহ্ণ

 

প্রেস বিজ্ঞপ্তি 

১৪ নভেম্বর মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানাধীন ০৭নং পৌর ওয়ার্ডস্থ নিশি বিল্ডিং রোড সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পাঁকা রাস্তার উপর হইতে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীর নাম সোহেল বেপারী(২৮), পিতা-রবিউল বেপারী, মাতা-মৃত মরিয়ম বেগম প্রঃ কালী ,স্থায়ী:-: (০৫নং কয়লাঘাট, ০৬নং পৌর ওয়ার্ড, বেপারী বাড়ী) , উপজেলা/থানা- চাঁদপুর সদর, জেলা -চাঁদপুর, বাংলাদেশ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা হইতে ইয়াবা সংগ্রহ করিয়া ঘটনাস্থলসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য তথা ইয়াবা বিক্রয় করিয়া আসিতেছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল ধৃত আসামীর এর কাঁধে ঝুলানো থাকা ০১টি কালো রংয়ের পুরাতন স্কুল ব্যাগে রক্ষিত সবুজ রংয়ের পলিথিনে মোড়ানো অবস্থায় ০৩টি স্বচ্ছ সাদা জিপারের মধ্যে, প্রতিটিতে ৫০০ পিস করিয়া, সর্বমোট- (৫০০ × ০৩)= ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, যাহার ওজন- ১৫০ গ্রাম, যাহার মূল্য- ৪,৫০,০০০/-টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর মডেল থানার ,এফআইআর নং-২৪, তারিখ- ১৪ নভেম্বর, ২০২৩; জি আর নং-৮২০, তারিখ- ১৪ নভেম্বর, ২০২৩; সময়- ০৯.১০ ঘটিকা ধারা- ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর সদর মডেল থানা। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, মোঃ শেখ মুহসীন আলম, এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/ মোঃ রাকিবুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ অহিদ উল্লাহ এর নেতৃত্বে সদর মডেল থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর