মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

শাহরাস্তিতে ৫ তলা বাড়ীর ছাঁদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্র জুবায়ের মৃত্যু। মৃত্যু নিয়ে ধূম্রজাল 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৪৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩, ৮:১৩ অপরাহ্ণ

 

স্টাফ রিপোর্টার:
শাহরাস্তি পৌরসভাধীন ৭ নং ওয়ার্ড শাহরাস্তি মাজার রোড আল আমিন জামে মসজিদ সংলগ্ন ৫ তলা বাড়ীর ছাঁদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্র জুবায়ের (১৪) মৃত্যু হয়েছে। এদিকে জুবায়ের মৃত্যু নিয়ে এলাকার  স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ভাড়াটিয়াদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ও ধূম্রজাল সৃষ্টি হয়েছে। নিহত জুবায়ের হোসেন  গ্রামের বাড়ী হাজীগঞ্জ উপজেলার পশ্চিম গন্ধব্যপুর গ্রামের মতিন মেম্বার বাড়ী।  গত ১৩ ই নভেম্বর দুপুর ১২ টায় এ ঘটনা ঘটলে রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।  পাশ্ববর্তী ভাড়াটিয়া বাসিন্দা ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, কাতার প্রবাসী নুরুল ইসলাম নুরুর পুএ জুবায়ের (১৪) মেহার কালীবাড়িতে অবস্থিত তাহফিজুল কোরআন ক্যাডেট মাদ্রাসার হেফজ বিভাগের ছাএ ছিলেন। জুবায়েরের মা সুফিয়া বেগম (২৮) সহ তারা মাজার রোড এলাকায় মফিজুল ইসলাম মজিবের বাড়ীর ২য় তলায় তারা ভাড়া বাসায় থাকতেন। ঘটনার দিন ১৩ নভেম্বর দুপুর ১২ টায় তার নানা বাড়ী থেকে কালীবাড়ি তাদের ভাড়া বাসায় আসলে তার মা সুফিয়া বেগম তাকে মাদ্রাসায় যাওয়ার জন্য চাপ দিলে সে, দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় তার ফুফাতো ভাই বাচ্ছু মিয়ার পুএ রানা (২৬) তাকে পিছনে থেকে লাঠি নিয়ে ধাওয়া করলে মফিজুল ইসলাম মজিবের  ৫ তলা বাড়ীর ছাঁদ থেকে পড়ে তার মৃত্যু হয় বলে পাশ্ববর্তী ভাড়াটিয়া ও প্রত্যক্ষদর্শীরা জানান। এ বিষয়ে তার ফুফাতো ভাই বাচ্ছু মিয়ার পুএ রানা (২৬) জানায়, জুবায়েরকে মাদ্রাসায় পাঠানোর জন্য তার মা সুফিয়া বেগম আমাকে ধরে আনার জন্য বলে, আমি তাকে ছাঁদ থেকে ধরে আনতে গেলে সে স ছাঁদ থেকে পড়ে যায়। তাকে আমরা উদ্ধার করে শাহরাস্তি হাসপাতাল, কুমিল্লা হাসপাতাল পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে নিহত জুবায়ের বাবা কাতার প্রবাসী নুরুল ইসলাম নুরু ছেলের মৃত্যুর সংবাদে কাতার থেকে দেশে  আসছেন, তারপর লাশ দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানায়।
এ বিষয়ে তাহফিজুল কোরআন ক্যাডেট মাদ্রাসার মোহতামিম মো: শাহপরান জানান, জুবায়ের ৩ মাস আগে মাদ্রাসার হেফজ বিভাগে ভর্তি হয়। সে ভালো ও ভদ্র ছাত্র ছিলেন।  ঘটনার দিন সে মাদ্রাসায় আসেনি। রাতে তার ফুফাতো ভাই রানা ফোনে জানায় সে মারা গেছে।
এ বিষয়ে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আলমগীর হোসেন জানান, বিষয়টি অবগত হয়েছি,  থানার উপ-পরিদর্শক এস আই মহসিন ও সঙ্গীয় ফোর্সকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।  জিজ্ঞাসাবাদের জন্য ফুফাতো ভাই রানাকে আটক করা হয়েছে। তদন্ত  সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর