মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৮৪ বার পঠিত
আপডেট : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩, ৯:০৩ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বিএনপি-জামাতের হরতাল, অবরোধ ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে হাজীগঞ্জে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়।
রোববার (৫ নভেম্বর) সকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চত্বর’ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিম বাজারে অবস্থান কর্মসূচী স্থলে এসে মিলিত হয়। এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন, আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচীতে প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, আজাদ মজুমদার ও রোকেয়া বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর মমতাজ বেগম মুক্তা, নাজমুন নাহার আক্তার ঝুমু, কাউন্সিলর  মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপদার, মোহাম্মদ শাহআলম, কাজী মনির হোসেন, হাজী কবির হোসেন কাজী, সাদেকুজ্জামান মুন্সী ও শাহআলম উপস্থিত ছিলেন।
এ ছাড়াও আওয়ামী লীগ নেতা আবু নাছের আদনান, দেলোয়ার হোসেন মুন্সী, জাকির হোসেন মোহন, মোশারফ হোসেন, কাজী মনির হোসেন মিঠু, মুন্সী মোহাম্মদ মনির, সামছুজ্জামান মুন্সী, মো. বিল্লাল হোসেন, আরিফ মজুমদার, জাহিদুর রহমান জাহিদ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল উপস্থিত ছিলেন।

ওয়ার্ড নেতৃবৃন্দের মধ্যে কাজী রফিকুল ইসলাম, নান্নু বেপারী, নাঈম মুন্সী, সিরাজুল ইসলাম, আবুল বাসার, শাহরিয়ার তুহিন, রায়হানুর রহমান জনি, সুমন তালুকদার, মোহাম্মদ তবি উল্লাহ, আবু মনছুর মন্টু, শাহ আলম, মিজানুর রহমান, বিল্লাল হোসেন, হাফেজ মোস্তফা, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন জীবনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর