মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

অবরোধের প্রতিবাদে হাজীগঞ্জে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩৮ বার পঠিত
আপডেট : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
বিএনপি-জামাতের অবরোধের প্রতিবাদে হাজীগঞ্জে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে রোববার (৫ নভেম্বর) দুপুরে হাজীগঞ্জে অনুষ্ঠিত শান্তি মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য দেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বেই উন্নত ও সমৃদ্ধির বাংলাদেশ উন্নিত হবো। কিন্তু দেশের এই অগ্রযাত্রাকে একটি স্বার্থান্বেষী মহল বিনষ্ট করতে চায়। তারা হরতাল ও অবরোধের নামে জ¦ালাও-পোড়াও করে দেশ ও জাতীর সম্পনহানী করছে।
দলীয় নেতৃৃবৃন্দকে সতর্ক করে তিনি বলেন, আমাদের দলের কিছু লোক অর্থের বিনিময়ে সেই স্বার্থান্বেষী মহলের পক্ষে কাজ করছে। ঠিক যেমনটি করেছিল খন্দকার মোস্তাক। এখন আমাদের দলে থেকে এবং দলীয় পদ-পদবী ব্যবহার ও সকল সুযোগ-সুবিধা ভোগ করে আমাদের মধ্যে বিশৃঙ্খলা ও কোন্দল সৃষ্টি করছে। এদের থেকে সতর্ক থাকতে হবে এবং সচেতন হতে হবে। তবে এসব নব্য মোস্তাকদের ছাড় দেওয়া হবে না।
জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক রোটা. আহসান হাবিব অরুনের সভাপতিত্বে এবং জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান হাজী জসিম উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠিত সমাবেশের পূর্বে শান্তি মিছিল বের করা হয়। মিছিলটি হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ শেখ সিটি শপিং কমপ্লেক্সের সম্মুখ থেকে বের হয়ে হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন সমাবেশ স্থলে এসে শেষ হয়।
মিছিল ও সমাবেশে বীরমুক্তিযোদ্ধা মো. আবু তাহের, আওয়ামী লীগ নেতা স্বপন কুমার পাল. মো. সেলিম মিয়া, হুমায়ুন কবির লিটন, এম.এ হাশেম হাসু, রোটা. এস.এম মানিক, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব, ইউসুফ প্রধানী সুমন, আবু তাহের প্রধানীয়া, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মেলেটারী উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক কাজির হোসেন সোহেল, সাবেক ছাত্রনেতা জাহিদুর রহমান জাহিদ, যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাান রাব্বি, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন জীবনসহ বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটি, আওয়ামী লীগ, যুবলীগ  ও ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক শতাধীক নেতাকর্মী শান্তি মিছিল ও সমাবেশে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর