মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

‘দেশ ও জনগনের স্বার্থে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে’

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৩ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ৫:১০ অপরাহ্ণ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, দেশ ও জনগনের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

মন্ত্রী শুক্রবার (১৩ অক্টোবর) পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। বিগত দিনে বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় আসার পরে আওয়ামী লীগের সরকারের প্রতিষ্ঠিত কমিউনিটি ক্লিনিকসহ নানা ধরনের উন্নয়ন প্রকল্প বন্ধ করে দিয়েছিলো। তারা দেশকে দুর্নীতি ও জঙ্গি সন্ত্রাসের রাষ্ট্রে পরিণত করেছিলো। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় এসে দেশকে জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করে বিশ্বে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। মধ্যম আয়ের দেশে থেকে উন্নত রাষ্ট্রের কাতারে নিয়ে যেতে প্রধানমন্ত্রী দিন রাত নিরলস ভাবে কাজ করে চলছেন। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে।

বলদিয়া ইউনিয়নের চামী একতা বাজারে ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উন্নয়ন সমাবেশে আরো বক্তৃতা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মহিউদ্দিন আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মহব্বত আলী প্রমুখ।

পরে মন্ত্রী বলদিয়া ইউনিয়ন পরিষদ অফিস-কাটাখালীহাট-ডুবি-চৌদ্দরশি বাজার সংযোগ সড়ক, ইন্দেরহাট-জিলবাড়ী ভায়া বিন্না বাজার সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বিকেলে মন্ত্রী সমুদয়কাঠি ইউনিয়নের সেহাংগল আর, এইচ, ডি-শশীদ বাজার ভায়া কুহুদাসকাঠি এবং অশত্থকাঠী সড়ক উন্নয়ন করন কাজের উদ্বোধন ও সেহাংগল মাধ্যমিক বিদ্যালয়র নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে সেহাংগল ঈদগাহ মাঠে অনুষ্ঠিত মিলাদুন্নবী অনুষ্ঠানে যোগদান করেন।

এসময় ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ -কাউখালী সার্কেল) সাবিহা মেহবুবা, নেছারাবাদ থানার ওসি মো. গোলাম ছরোয়ার ও ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর