সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

ফরিদগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে হাজীগঞ্জের শিশু মাহিদুলের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫১৮ বার পঠিত
আপডেট : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ১:০৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
ফরিদগঞ্জে নানার বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মো. মাহিদুল ইসলাম মাহিদ নামের চার বছর বয়সি এক শিশু মারা গেছে। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে ফরিদগঞ্জ পৌরসভাধীন দণি কাছিয়াড়া গ্রামের মেহের আলী পাটওয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে।
মারা যাওয়া শিশু মো. মাহিদুল ইসলাম হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ দারুস্ সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদরাসার পরিচালক, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাও. মো. মাহমুদুল হাসান শুভর একমাত্র ছেলে।
মামা নাদির শাহ পাটওয়ারী স্থানীয় সংবাদকর্মীদের জানান, ৫ দিন পূর্বে মা নাফিসা আক্তারের সাথে আমাদের বাড়িতে বেড়াতে আসে শিশু মাহিদুল ইসলাম। এ দিন (মঙ্গলবার) দুপুরে সে বাড়িতেই খেলাধূলা করছিলো। কিছুন পর তাকে দেখতে না পেয়ে সবাই মিলে খোঁজাখুজি শুরু করি।
তিনি বলেন, এক পর্যায়ে ঘরের পাশে পুকুর থেকে মাহিদুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। শিশুটিকে তার নিজ গ্রামের বাড়ি হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ দিকে একমাত্র শিশু সন্তানকে হারিয়ে বাবা মাও. মাহমুদুল হাসান শুভ ও মা নাফিসা বেগম পাগল প্রায়, শোকাহত শিশুটির আত্মীয়-স্বজন।

শিশুটির মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কর্তৃপক্ষ, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন নেতৃবৃন্দ, বাইতুন-নূর তাহফীযুল কুরআন মাদ্রাসা, ইসলাহুন নিসা মহিলা মাদ্রাসা, আলীগঞ্জ দারুস্ সুন্নাহ নূরাণী কিন্ডারগার্টেন ও হাফেজিয়া মাদ্রাসাহ বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, ইমাম ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর