মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

শক্তি ফাউন্ডেশনে ৪৭৫ পদে নিয়োগে বিজ্ঞপ্তি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২১৩ বার পঠিত
আপডেট : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ণ

ক্ষুদ্রঋণ সংস্থা শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ সংস্থায় বেশ কয়েকটি প্রোগ্রামে ৪৭৫ জনকে নিয়োগ দেওয়া হবে। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, রংপুর, রাজশাহী, সিলেট ও ময়মনসিংহ বিভাগের সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

১. পদের নাম: ট্রেইনি অফিসার

প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)

পদসংখ্যা: ৩০০

যোগ্যতা: স্নাতক পাস। অভিজ্ঞতার প্রয়োজন নেই।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

বেতন: মাসিক বেতন ২৫,৫০০ টাকা। তবে প্রশিক্ষণকালে ১২,০০০ টাকা ভাতা ও শিক্ষানবিশকালে মাসিক ২০,৫০০ টাকা করে বেতন পাবেন।

২. পদের নাম: অ্যাকাউন্ট্যান্ট

প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)

পদসংখ্যা: ৬০

যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ কার্যক্রমে (শাখা পর্যায়ে) অ্যাকাউন্ট্যান্ট বা হিসাবরক্ষক হিসেবে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

বেতন: মাসিক বেতন ২৬,৫০০ টাকা। তবে শিক্ষানবিশকালে ২২,৫০০ টাকা।

৩. পদের নাম: শাখা ব্যবস্থাপক (গ্রেড–১)

প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)

পদসংখ্যা: ৪০

যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ বা ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মসূচিতে শাখা ব্যবস্থাপক হিসেবে ২ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৪ বছর

বেতন: মাসিক বেতন ৩৬,০০০ থেকে ৪০,০০০ টাকা। এর অতিরিক্ত প্রতি মাসে ফিল্ড ভিজিট বাবদ ৪০০০ টাকা ও মুঠোফোন বিল বাবদ ১০০০ টাকা প্রাপ্য হবেন।

৪. পদের নাম: সিনিয়র শাখা ব্যবস্থাপক

প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)

পদসংখ্যা: ২০

যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ বা ক্ষুদ্র উদ্যোগ ঋণ কর্মসূচিতে ৬ থেকে ৮ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় শাখা ব্যবস্থাপক পদে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৬ বছর

বেতন: মাসিক বেতন ৪০,০০০ থেকে ৪৪,০০০ টাকা। এর অতিরিক্ত প্রতি মাসে ফিল্ড ভিজিট বাবদ ৪০০০ টাকা ও মুঠোফোন বিল বাবদ ১০০০ টাকা প্রাপ্য হবেন।

৫. পদের নাম: এরিয়া সুপারভাইজার

প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)

পদসংখ্যা: ২০

যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ কার্যক্রমে (শাখা পর্যায়ে) এরিয়া ম্যানেজার/এরিয়া সুপারভাইজার হিসেবে অন্তত ৫টি শাখা এবং ২০ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৭ বছর

বেতন: মাসিক বেতন ৪৫,০০০ থেকে ৫০,০০০ টাকা। এর অতিরিক্ত হিসেবে প্রতি মাসে ডিএসএ ও কনভিন্স ভাতা ৭,০০০-১০,৫০০ টাকা ও মুঠোফোন বিল ১৫০০ টাকা দেওয়া হবে।

৬. পদের নাম: রিজিওনাল হেড

প্রোগ্রাম: মাইক্রোফাইন্যান্স (এমএফপি)

পদসংখ্যা: ৫

যোগ্যতা: স্নাতক-স্নাতকোত্তর পাস। ক্ষুদ্রঋণ কার্যক্রমে রিজিওনাল হেড/রিজিওনাল ম্যানেজার/জোনাল হেড/জোনাল ম্যানেজার হিসেবে অন্তত ২০টি শাখা এবং ৭০ কোটি টাকা ঋণ স্থিতি পরিচালনায় ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫০ বছর

বেতন: মাসিক বেতন ৬৮,০০০ থেকে ৭২,০০০ টাকা। এর অতিরিক্ত হিসেবে প্রতি মাসে ডিএসএ ও কনভিন্স ভাতা ৭,০০০-১০,৫০০ টাকা ও মুঠোফোন বিল ১৫০০ টাকা দেওয়া হবে।

৭. পদের নাম: মহিলা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট/সিনিয়র প্যারামেডিক

প্রোগ্রাম: হেলথ প্রোগ্রাম

পদসংখ্যা: ৩০

যোগ্যতা: মেডিকেল ইনস্টিটিউট থেকে ৪ বছরের ম্যাটস (ডিপ্লোমা) কোর্সসম্পন্ন হতে হবে অথবা দুই বছরের প্যারামেডিক কোর্স সম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট কাজে অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

বেতন: মাসিক বেতন ১৬,২০০ টাকা।

অন্যান্য সুযোগ-সুবিধা

১ থেকে ৫ নম্বর পদের জন্য চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের (পাহাড়ি এলাকায় অবস্থিত শাখায় কর্মরতদের জন্য) ক্ষেত্রে ১,৫০০-২,৫০০ টাকা করে আঞ্চলিক ভাতা প্রদান করা হবে। সংস্থার পলিসি অনুযায়ী দূরত্ব ভাতা (৭৫০-২,৫০০ টাকা, নিজ জেলা থেকে কর্মস্থলের দূরত্ব অনুযায়ী), বৈশাখী ভাতা, বছরে দুটি উৎসব বোনাস, স্থায়ীকরণের পর প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমোশনের সুবিধা আছে। এ ছাড়া কর্মীদের স্বাস্থ্যসুবিধাসহ দায়িত্বকালে দুর্ঘটনাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে। কর্মকালে মৃত্যুর কারণে সব কর্মীর ক্ষেত্রে ২ লাখ টাকা পরিবারকে সহায়তা প্রদান, নারী কর্মীদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৬ মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্বকালীন ছুটি ৭ দিন। কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির সুযোগ, সর্বোচ্চ ছাড়ে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা, মাঠপর্যায়ের কর্মীদের মাসিক পারফরম্যান্সের ভিত্তিতে ইনসেনটিভ–সুবিধা আছে।

প্রশিক্ষণ ফি

প্রশিক্ষণ ফি হিসেবে অ্যাকাউন্ট্যান্ট পদের জন্য ৬০০০ টাকা জমা দিতে হবে। ১, ২ ও ৭ নম্বর পদের জন্য জামানত বাবদ ১৫,০০০ টাকা জমা দিতে হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ২ কপি রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে আবেদনপত্রে চাকরির যোগদান ও শেষ কর্মদিবসের তথ্য উল্লেখ করতে হবে, অভিজ্ঞতার সনদ সংযুক্ত করতে হবে। জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন, এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা, মুঠোফোন নম্বরসহ আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা

সিনিয়র ডিরেক্টর, এইচআর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিজঅ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর-৪, রোড নম্বর-১ (মেইন রোড), ব্লক-এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: ৬ নভেম্বর ২০২৩।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর