মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে চোরচক্রের ৫ সদস্য আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৮৯ বার পঠিত
আপডেট : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ থানা পুলিশের অভিযানে চোরচক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে। এসময় চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ জব্দ করা করা হয়। মঙ্গলবার (৩ অক্টোবর) আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়। এর আগে সোমবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা সবাই বাসা-বাড়িতে চুরির সাথে জড়িত। তারা হলেন, নারায়নগঞ্জ জেলার ফতুল্লা এলাকার মাসুম (৩৫), কুমিল্লা চান্দিনার মেহেদী হাসান (২৪), ফরিদগঞ্জ উপজেলার স্বপন (৪০), শাহরাস্তি উপজেলার জামাল হোসেন (৩১) ও হাজীগঞ্জ উপজেলার তুহিন প্রকাশ বাবু (৩০)।
জানা গেছে, হাজীগঞ্জের দুইটি বাসায় চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে এই চোরচক্রের সন্ধান পাওয়া যায়। আটককৃত চোরচক্রের সদস্যরা বিভিন্ন বহুতল ভবনসহ বিভিন্ন জনের তালাবদ্ধ বাসা-বাড়ি টার্গেট করে। এরপর একজন বাসা-বাড়ির সামনে অবস্থান করে এবং অন্যরা বাহিরে পাহারা দেয়। পরবর্তীতে সুযোগ বুঝে তালা ভেঙ্গে বসতঘর বা বাসায় প্রবেশ করে চুরিকৃত মালামাল নিয়ে পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ সংবাদকর্মীদের জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা বিভিন্ন স্থানে চুরির করার বিষয়ে স্বীকার করে। তিনি বলেন, কয়েকদিন আগে এমন চোরচক্রের ৩ জন ও গতকাল (সোমবার) ৫ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর