বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফের উদ্যোগে জশনে জুলুস

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৭৫ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩, ৯:১৮ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ
পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা ইমামে রাব্বানী দরবার শরীফের উদ্যোগে জশনে জুলুস অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) বাদ জোহর মরহুম পীর সাইয়্যেদ জাহান শাহ মোজাদ্দেদীর বড় সাহেবজাদা সাইয়্যেদ মাখদুম শাহ্ মোজাদ্দেদী আল মাদানীর নেতৃত্বে এ জশনে জুলুসটি বের হয়।
এদিন জশনে জুলুসটি দরবার শরীফ থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়কের প্রায় দুই কিলোমিটার প্রদণি করে। এরপর জশনে জুলুসটি দরবার শরীফের মসজিদে এসে আলোচনা সভা, দোয়া ও মোনাজাতের পূর্বে অনুষ্ঠানস্থলে এসে জশনে জুলুসটি শেষ হয়।
৩৫ তম অনুষ্ঠিত এ জশনে জুলুসের আলোচনা সভায় দোয়া ও মোনাজাত করেন, সাইয়্যেদ মাখদুম শাহ মোজাদ্দেদী আল মাদানী। এর আগে তিনি পবিত্র কোরআন মাজিদ ও হাদিসের আলোকে বক্তব্য রাখেন। এসময় নাতে রাসূল (সাঃ) সহ বিভিন্ন ইসলামী সংগীত পরিবেশন করা হয়।
এছাড়াও বক্তব্য রাখেন, জশনে জুলুস উদযাপন কমিটির সভাপতি ও চাঁদপুর প্রেসকাবের সভাপতি মাওলানা এ.এইচ.এম আহসান উল্যাহ আবেদী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আব্দুর রাহীম প্রমুখ। এ সময় দেশের বিভিন্ন স্থান থেকে আসা ওলামায়ে কেরাম, ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ ও ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর