সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১১ অপরাহ্ন

পর্যটন দিবস উপলক্ষে কুয়াকাটার হোটেল মোটলে ৫০ শতাংশ ছাড়

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৫০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ১২:২৮ অপরাহ্ণ

চলতি মাসেই ২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবস। এ দিবসকে ঘিরে ৫০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে হোটেল মোটেল মালিক কর্তৃপক্ষ। ২৭ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৭ দিন পর্যটকদের জন্য এই বিশেষ সুবিধা দেবেন মালিক পক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন কুয়াকাটা হোটেল-মোটেল ওনার্স এ্যাসেশিয়েনের সম্পাদক মোতালেব শরীফ ও কুয়াকাটা হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি শাহালম হাওলাদার।

কুয়াকাটা হোটেল-মোটেল মালিক সমিতির সভাপতি শাহালম হাওলাদার বলেন, বিগত বছরগুলোতে বিশেষ দিনে আমরা পর্যটকদের জন্য বিভিন্ন অফার ঘোষণা করেছি। এছাড়া বর্তমানে বর্ষা মৌসুম হওয়ায় কুয়াকাটায় পর্যটকদের উপস্থিতি কিছুটা কম। তাই পর্যটকদের আকৃষ্ট করতে আমরা এ ছাড়ের ঘোষণা দিয়েছি। আশা করছি কুয়াকাটায় ব্যাপক পর্যটকের আগমন ঘটবে।

কুয়াকাটা হোটেল-মোটেল ওনার্স এ্যাসোশিয়েশনের সাধারন সম্পাদক মোতালেব শরীফ জানান, পর্যটন দিবস উপলক্ষে রাজধানী ঢাকায় বড় আয়োজন রয়েছে। তবে কুয়াকাটায় আমাদের হোটেল মোটেল ওনার্স এ্যাসোশিয়েশনে পক্ষ থেকে বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হবে। আমরা আশা করছি বিগত বছরগুলোর তুলনায় এবার কুয়াকাটায় ব্যাপক পর্যটকের সমাগম ঘটবে। ইতোমধ্যে ২৭ সেপ্টেম্বরের পর থেকে অনেক হোটেল মোটেলের অধিকাংশ কক্ষ বুকিং হয়ে গেছে। পর্যটকদের কাঙ্খিত সেবা দিতে আমরা সর্বদা সচেষ্ট রয়েছি।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আগত পর্যটকদের জন্য আমরা বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছি। আশা করছি পর্যটকরা স্বাচ্ছন্দ্যে তাদের ভ্রমন উপভোগ করতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর