সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

শাহরাস্তি মেয়র এর সাথে পৌর ১১নং ওয়ার্ড  কৃষ্ণপুর গ্রাম উন্নয়ন নিয়ে মতবিনিময় 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫১৯ বার পঠিত
আপডেট : শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ৬:৩৭ অপরাহ্ণ

নোমান হোসেন আখন্দ :
গ্রামের উন্নয়নে দশে মিলে করি কাজ — আসুন সবাই গ্রাম উন্নয়নে এগিয়ে যাই —
এই স্লোগান কে সামনে রেখে ১২ আগস্ট  শাহরাস্তি পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফ এর সাথে বাংলাদেশ সুপ্রিমকোর্ট এবং চট্টগ্রাম জজকোর্টের অ্যাডভোকেট মো: শামসুল আলম পাটোয়ারীর নেতৃত্বে পৌর ১১নং ওয়ার্ড  কৃষ্ণপুর পাটোয়ারী   গ্রামের অবহেলিত  রাস্তাঘাট, মসজিদ উন্নয়নে সহযোগিতা,   রাস্তায় ল্যাম্পপোস্ট সহ  বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা মেয়রের কার্যালয়ে  অনুষ্ঠিত হয়েছে।
পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফ মতবিনিময়কালে বলেন আমি আমার জায়গা থেকে সকল ধরনের সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি, পৌর ১১ নং ওয়ার্ড আলোকিত কৃষ্ণপুর গ্রামে আগেও  কিছু উন্নয়ন কাজ হয়েছে।   বাজার থেকে মসজিদে যাওয়ার কাচা  রাস্তা সহ  বাকিটাও করে দেয়া হবে।
 – শাহরাস্তি – হাজীগঞ্জ উপজেলা উন্নয়নের প্রতিক, স্বপ্নদ্রষ্টা মুক্তিযুদ্ধের এক নং সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী, বর্তমান নৌ পরিবহন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি র গতিশীল নেতৃত্বে উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। উন্নয়ন  ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
গ্রাম উন্নয়ন মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন – পৌর  ১১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার নাজির হোসেন পাটোয়ারী,
ইঞ্জিনিয়ার মো:  জামাল হোসেন পাটোয়ারী, বায়তুল ফালাহ জামে মসজিদের সাধারণ সম্পাদক একরামুল হক পাটোয়ারী, উন্নয়ন সমন্বয়ক রোকনুউজ্জামান পাটোয়ারী প্রমুখ।
মতবিনিময়কালে  মেয়রের কাছে পৌর ১১ নং ওয়ার্ড এর অন্তর্ভুক্ত আলোকিত কৃষ্ণপুর গ্রামের  সাহেব বাজার থেকে  মসজিদ বাড়ি   পর্যন্ত কাচা রাস্তা পাকাকরণ প্রথম দাপে সমাপ্ত  করার দাবি জানান।  পর্যায়ক্রমে গ্রামের সকল রাস্তাঘাট করার জন্য বলেন গ্রাম উন্নয়ন কমিটির পক্ষ থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর