শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

টঙ্গীতে দেয়াল ধসে ৩ শ্রমিকের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭২ বার পঠিত
আপডেট : রবিবার, ৩০ জুলাই, ২০২৩, ১১:৫৮ পূর্বাহ্ণ

গাজীপুরের টঙ্গীতে ড্রেন নির্মাণের সময়ে দেওয়াল ধসে পড়ে ৩ জন শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন বকুল হোসেন, সুবজ ও  সুলতান। তারা সবাই নির্মাণ শ্রমিক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকায় গাজীপুর সিটি কর্পোরেশনের ড্রেন নির্মাণের কাজ করছিলেন ২০ জনের মতো নির্মাণ শ্রমিক। ড্রেন নির্মাণের জন্য মাটি কাটছিলেন তারা। এসময় একটি বাড়ি ও মাদ্রাসার পুরাতন বাউন্ডারি দেয়াল ধ্বসে পড়ে গেলে ঘটনাস্থলেই তিন শ্রমিকের মৃত্যু হয়।

হতাহতদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেলের হাসপাতাল নেয়া হয়। সেখানে চিকিৎসকরা ৩ জনকে মৃত ঘোষণা করেন এবং আহত তিনজনকে চিকিৎসা প্রদান করা হয়।

শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা: তারিক হাসান জানান, মৃত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। এছাড়া ৩ জনকে আহত অবস্থায় আনা হয়। যাদের মধ্যে ২ জনকে এ  হাসপাতালে ভর্তি করা হয়েছে, অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, বাউন্ডারী দেয়াল ধ্বসে পড়ে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।  মৃতদেহ টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর