বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

গাঁজাসহ আটক সুপারমডেল জিজি হাদিদ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫২৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৯ জুলাই, ২০২৩, ১২:১১ অপরাহ্ণ

আমেরিকার অন্যতম জনপ্রিয় মডেল জিজি হাদিদ গাঁজাসহ আটক হয়েছেন। সম্প্রতি ফ্রান্স থেকে ফেরার সময় ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে তার কাছে গাঁজা পাওয়া যায়। এ সময় তার সঙ্গে ছিলেন খুব কাছের বন্ধু লিয়া নিকোল ম্যাকার্থি।

এ মাসের প্রথম দিকে প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে ফ্রান্সে যান জিজি। ফ্রান্সের কেম্যান আইল্যান্ডস থেকে আমেরিকায় ফেরার পথে বিমানবন্দরে গাঁজাসহ ধরা পড়েন তিনি।

বিদেশ থেকে আমেরিকায় মাদক পাচার করার সন্দেহে জিজি ও তার বন্ধু লিয়াকে আটক করা হয়। পরে মাথাপিছু এক হাজার মার্কিন ডলার জরিমানা দিয়ে মুক্তি পান। এর আগে ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’র এক অনুষ্ঠানে কোকেন সেবনের অভিযোগ উঠেছিল জিজির বিরুদ্ধে। তবে সেই অভিযোগ অস্বীকার করেছিলেন সুপারমডেল।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের একাধিক ঘটনায় খবরের শিরোনাম হয়েছেন জিজি। হলিউডে কানাঘুষো, লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে প্রেম করছেন তিনি। একাধিক বার তার সঙ্গে দেখা গেছে জিজিকে। যদিও প্রেমের কথা কখনো স্বীকার করেননি জিজি বা লিও। এর আগে ব্রিটিশ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’র প্রাক্তন সদস্য জায়ান মালিকের সঙ্গে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল জিজির। তাদের আড়াই বছর বয়সী এক সন্তানও রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর