শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

উন্নয়ননের ধারা অব‍্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে…….এসি মিজান।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪০১ বার পঠিত
আপডেট : সোমবার, ৩ জুলাই, ২০২৩, ৫:৫৮ অপরাহ্ণ

 

মতলব উত্তর প্রতিনিধি 

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আরিফ উল্যাহ সরকারের পক্ষে ছেংগারচর বাজারে গণসংযোগ করেছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান’সহ নেতাকর্মীরা।

বুধবার (২৮ জুন) বিকেলে মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে বিভিন্ন স্থানে প্রচার ও গণসংযোগ চালানো হয়।

এ সময় তারা ছেংগারচর বাজার সহ দলীয় বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন ও প্রচারণা চালান।

এসময় ছেংগারচর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার’সহ দলীয় নেতা কর্মীরা গণসংযোগে অংশগ্রহণ করেন।

গণসংযোগে মোঃ মিজানুর রহমান বলেন, নৌকার হাত ধরেই গড়ে উঠেছে আজকের উন্নত ছেংগারচর পৌরসভা। আবারও এই পৌরসভার মানুষের ভাগ্য উন্নয়ন হবে নৌকার হাত ধরে। যার কারিগর হবেন আমাদের প্রার্থী আরিফ উল্যাহ সরকার।`

তিনি বলেন, ‍‍`প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছর যে উন্নয়ন করেছেন, তার সবচাইতে বেশি সুবিধাভোগী আমরা এ অঞ্চলের মানুষ। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতুর মত এত বড় একটি মেগা প্রজেক্ট সম্পন্ন করতে পেরেছি। এখন মতলব-ঢাকা চলাচলের জন্য সড়ক পথের কাজ চলছে। অর্থনৈতিক উন্নয়নের নতুন সুযোগ তৈরি হয়েছে। নৌকার হাত ধরে থাকলে এভাবেই এগিয়ে যাবো আমরা।‍‍`

তিনি বলেন, এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আরিফ উল্যাহ সরকারকে প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাস আরিফ উল্যাহ হবেন ছেংগারচর পৌরসভার উন্নয়নের নতুন কারিগর। আর এ জন্য পৌরবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর