মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর ঈদ পূর্ণমিলনী ও সম্মননা অনুষ্ঠান সম্পন্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৪ বার পঠিত
আপডেট : শনিবার, ১ জুলাই, ২০২৩, ১২:০০ পূর্বাহ্ণ

 

চাঁদপুর জেলা প্রতিনিধি 

বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর ঈদ পূর্ণমিলনী ও সম্মননা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৩০ জুন শুক্রবার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার নয়াহাট বাজারে অবস্থিত ফাউন্ডেশনের নিজ কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পূর্ণ হয়।

বন্ধু ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক মো. শওকত করিমের পরিচালনায় ও মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে প্রদান করেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার।
তিনি বলেন, বাংলাদেশে বর্তমানে ব‍্যাচ ভিত্তিক কিছু ফাউন্ডেশন তৈরী হয়েছে। এই ফাউন্ডেশনের মাধ্যমে সমাজে অসহায় গরীব দূখীদের একটা ব‍্যবস্থা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমাদের এলাকার এসএসসি ৯৯ ব‍্যাচ গত দুবছর পূর্বে গড়ে তুলে এই ফাউন্ডেশন। আমি তাদেরকে ধন্যবাদ জানাই এই সমাজের অসহায়দের সহযোগিতা করে আসছে বলে। আমি জেনেছি তারা গত দুবছরে প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার সহযোগিতা করেছে শুধু নিজেদের ব‍্যাক্তিগত চাঁদার মাধ্যমে।


তারা একজনকে অটোরিকশা ক্রয় করে দিয়েছে। আবার গরীব মেয়ের বিয়ে এবং মসজিদেও দান করে আসছে। আমার বিশ্বাস তাদের এই সহযোগিতা অব‍্যাহত থাকবে। আর আমি তোমাদের সঙ্গে নিয়ে তোমাদের ফাউন্ডেশনের মাধ্যমে একটি রাস্তার দুপাশে আম এবং কাঠাল গাছ লাগানো হবে। পরিবেশ রক্ষায়ও তোমাদের ভূমিকা রাখতে হবে।
শুভেচ্ছা বক্তব্যে রাখেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য সাহাজুদ্দিন মিজি রিয়াদ। বক্তব্যে রাখেন, ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম শেখ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সদস্য জাহাঙ্গীর সরকার কামরুল, আতিকুর রহমান বাবলু পাটোয়ারী ও সামিউল আমিন শিমুল।


বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর তিনজন প্রতিষ্ঠাতা সদস্য  তাদের ব‍্যাক্তিগত অর্জনের জন্য ফাউন্ডেশন থে সম্মননা দেওয়া হয়।
তারা হলো, বাংলাদেশ ট্রাক কার্ভাড ভ‍্যান মালিক সমিতি কেন্দ্রীয় কমিটির সদস্য আতিকুর রহমান বাবলু পাটোয়ারী, ঢাকা কাওরান বাজার কাব‍্যকস সুপার মার্কেট ব‍্যবসায়ী কল‍্যান সমিতির কার্যকরী সদস্য মাহবুবুর রহমান মীর মুরাদ এবং লায়ন্স ক্লাব অব ঢাকা পার্ল এর নবনির্বাচিত প্রেসিডেন্ট সামিউল আমিন শিমুল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোফা পাটোয়ারী, কুদ্দুস পাটোয়ারী, দেলোয়ার হোসেন পাটোয়ারী, বাদশা পাটোয়ারী, বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর সদস্য, ইব্রাহিম খলিল, মাহমুদ আউব কাউসার, মো. সুমন হোসেন মুন্সি, ছিদ্দিকুর রহমান রানা, মাছুম বিল্লাহ, শহীদ হোসেন, মো. সুমন ভূইয়া, আশ্রাফ মোহাম্মদ হোসাইন, মো. আলম মিজি প্রমূখ।
উল্লেখ্য – বন্ধু ফাউন্ডেশন ৯৯ এর প্রতিষ্ঠাকাল ১৪ মে ২০২১ ইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর