বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

শাহরাস্তিতে পরকীয়ায় জেরে  প্রবাসী স্ত্রীর আত্মহত্যা, পরকিয়া প্রেমিক পলাতক 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩, ৮:৫৬ অপরাহ্ণ

নোমান হোসেন আখন্দ  :
  শাহরাস্তিতে পরকীয়ায় ব্যর্থ হয়ে প্রবাসী স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বর্তমান  অভিযুক্ত পরকিয়া প্রেমিক পলাতক  রয়েছে। গত ১৪ জুন বুধবার সন্ধায় শাহরাস্তি পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাত্তলা উত্তর মিজি বাড়িতে এ ঘটনা ঘটেছে।
নিহতের পরিবার জানান, প্রায় ৮ মাস আগে শাহরাস্তি পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাবুল মিজির মেয়ে নিশাতের (১৮) সঙ্গে বড়ুরা উপজেলার বিষ্ণুপুর গ্রামের প্রবাসী রাব্বির সামাজিক ভাবে বিয়ে হয়। প্রবাসী স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় ১৪ জুন বুধবার স্বামীকে ডিভোর্স দেয়। একই দিন নিশাত বাড়িতে বাবা ও মায়ের অজান্তে বসত ঘরে লড়ার সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। জানাযায়, নিশাত বিয়ের আগে জনৈক এক ছেলের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক গড়ে। বিয়ের পরেও ওই ছেলের সঙ্গে গোপনে সম্পর্ক চালিয়ে যাওয়ায়স্বামী জানতে পারে। এতে স্বামীর সঙ্গে বেশ কয়েকবার পরোকিয়ার সম্পর্ক নিয়ে পারবারিক ভাবে দুই দফা বসে নিষ্পত্তি হয়। নিষ্পত্তির পর প্রবাসী স্বামী কর্মক্ষেত্র প্রবাসে চলে যায়। স্বামীর প্রবাসের যাওয়ার সুযোগে নিশাত বাপের বাড়ি এসে চট্টগ্রামের জনৈক প্রেমিকের সঙ্গে গিয়ে আত্মগোপনে থাকে। হঠাৎ এক সপ্তাহ পর নিশাত বাপের বাড়ি আসে। ওই দিকে চট্টগ্রামের জনৈক প্রেমিক নিশাতের সঙ্গে রাত্রি যাপনের কিছু ছবি প্রবাসী স্বামীর কাছে পাঠিয়ে দেয়। এতে প্রবাসী স্বামী স্ত্রীর এমন কু-কির্ত ছবি দেখে স্ত্রীকে ঘরে না তোলার সিদ্ধান্ত নেয়। নিশাত নিজেই আজ বুধবার ১৪ জুন দুপুরে স্বামী রাব্বিকে ডিভোর্স দিয়ে বাড়িতে আসে। এর পর বাবা ও মায়ের অজান্তে সন্ধায় নিজ পিত্রালয়ের বসত ঘরে লড়ার সাথে কাপড় পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
শাহরাস্তি মডেল থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতে ময়না তদন্তের জন্য প্রেরক করে। এই ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়।
শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন আত্মহত্যার ঘটনাটি নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর