বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

ব্যারিস্টার সুমনসহ ১৭ জনকে কাজী সালাউদ্দিনের আইনি নোটিশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩, ৮:৫৭ অপরাহ্ণ

গেল মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে নানা ঘটনায় গণমাধ্যমের শিরোনামে আসছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। নানা মাধ্যমে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের সমালোচনা হয়েছে। সেই সমস্ত সমালোচনার মধ্যে কিছু সমালোচনায় অপ্রকৃত তথ্য ও মনগড়া বক্তব্য প্রদানের দাবি করে ব্যারিস্টার সুমনসহ মোট ১৭ ব্যক্তি/সংস্থাকে আইনজীবী আজমালুল হোসেন কেসির মাধ্যমে আইনি নোটিশ দিয়েছেন বাফুফে সভাপতি।

ব্যারিস্টার সুমন ফুটবল ফেডারেশন ও কাজী সালাউদ্দিনকে নিয়ে প্রায়ই সমালোচনা করেন। আইনজীবী আজমালুল হোসেন কিউসির করা লিগ্যাল নোটিশে অন্যতম ব্যক্তি ব্যারিস্টার সুমন। এই আইনজীবী ছাড়াও বাফুফে থেকে সদ্য পদত্যাগ করা নির্বাহী সদস্য আরিফ হোসেন মুন, ক্রীড়া সংগঠক শাকিল মাহমুদ চৌধুরীকেও এই আইনী নোটিশের আওতায় এনেছেন সালাউদ্দিন। পাশাপাশি গণমাধ্যমে প্রচারিত কিছু সংবাদ এবং গণমাধ্যমে বক্তব্য প্রদান করা সংবাদকর্মীদেরও আইনী নোটিশ দিয়েছেন সালাউদ্দিনের আইনজীবী।

তবে সালাউদ্দিনের এই আইনি নোটিশ প্রদান নিয়েও প্রশ্ন উঠছে। আজমালুল হোসেন কেসি ফিফা থেকে নিষিদ্ধ বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের হয়ে মামলা লড়ছেন। সোহাগের মামলা লড়া আইনজীবী দিয়েই সালাউদ্দিন লিগ্যাল নোটিশ দিয়েছেন। এর মাধ্যমে সোহাগের আইনী পদক্ষেপ ইস্যুতে সালাউদ্দিনের সম্পৃক্ত থাকার বিষয়টি আরো অনেক স্পষ্ট হয়েয়ে বলে ধারণা ফুটবলসংশ্লিষ্ট অনেকের।

সিনিয়র আইনজীবী আজমালুল হোসেনের আইনি নোটিশ গ্রহীতাদের আগামী বৃহস্পতিবার (৮ জুন) সকাল দশটার মধ্যে উত্তর প্রদান করতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে উত্তর প্রদান না করলে পরবর্তী পর্যায়ে আইনী পদক্ষেপের কথাও বলা হয়েছে লিগ্যাল নোটিশে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর