শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

বিএনপি আবোল-তাবোল বলে, সাহস থাকলে নির্বাচনে আসুক: আইনমন্ত্রী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩, ৯:০৮ অপরাহ্ণ

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, তত্বাবধায়ক সরকারের দেয়া মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছেন। কোন আদালত তাকে জামিন না দিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মহানুভবতা দেখিয়ে আইনের একটি ধারায় তার সাজা স্থগিত রেখে মুক্তি দিয়েছেন। এখন তার থাকা উচিত ছিল জেলখানায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দয়ায় ও বর্তমান সরকারের মানবিকতার কারণে খালেদা জিয়া এখন বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন তারা বলে আমরা নাকি অমানবিক আচরণ করছি। মূলত বিএনপি মানবিক আর অমানবিকের অর্থ বুঝে না বলেই আবোল-তাবোল বলছে। তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তাদের সাহস থাকলে নির্বাচনে আসুক।

তিনি মঙ্গলবার দুপুরে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী প্রচারনার পথসভায় এসব কথা বলেন। এর আগে মন্ত্রী মনিয়ন্দ ইউনিয়নি পরিষদ, শোনলোইঘর প্রাথমিক বিদ্যালয়ের মাঠসহ বিভিন্ন স্থানে সভা করেন। পথসভায় তিনি আগামী জাতীয় নির্বাচনে সবার কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভা মেয়র এমজি হাক্কানী ও মনিয়ন্দ ইউনিয়ন ভোট পরিষদের চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী দীপক সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর