সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

একটি সুনির্দিষ্ট সময়ে বারবার অগ্নিকাণ্ড ঘটায় আমরা শঙ্কিত: তাপস

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৭ বার পঠিত
আপডেট : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, একটি সুনির্দিষ্ট সময়ে বারবার অগ্নিকাণ্ড ঘটছে, তাই আমরা শঙ্কিত। শনিবার (১৫ এপ্রিল) বিকেলে নিউ মার্কেটের অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

ডিএসসিসি মেয়র বলেন, এসব ঘটনা নাশকতা কি না তা গোয়েন্দা সংস্থাসহ সংশ্লিষ্ট সব সংস্থাকে গুরুত্ব সহকারে খতিয়ে দেখার আহ্বান জানাই। গুজব ও অপপ্রচার রোধে গণমাধ্যমকে দায়িত্বশীল ভূমিকা পালনেরও অনুরোধ জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, ফায়ার সার্ভিসের ডিজি ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন, অঞ্চল-১ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মেরীনা নাজনীন, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে নিউ সুপার মার্কেটের তৃতীয় তলায় আগুন লাগার সঙ্গে ফুটওভার ব্রিজ সংযোগ বিচ্ছিন্নকরণে করপোরেশন থেকে নেওয়া উদ্যোগকে জড়ানোর অপচেষ্টা চালানো হচ্ছে বলে মনে করছে ডিএসসিসি। শনিবার (১৫ এপ্রিল) এক বিবৃতিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এ প্রসঙ্গে নিজেদের অবস্থান তুলে ধরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর