মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

ভোলায় পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে যুবক নিহত, আটক ৪

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ৭:২৮ অপরাহ্ণ

 

ভোলা সদর উপজেলার রাজাপুর ৯নং ওয়ার্ডে পূর্ব শক্রতার জের ধরে সংঘর্ষে তরিকুল ইসলাম বাবু নামে এক যুবক নিহত হয়েছে।

নিহত বাবু পশ্চিম ইলিশা ৪নং ওয়ার্ডের মৃত্যু হেলাল উদ্দিন হাওলাদারের ছেলে।

গতকাল (২৭ মার্চ) সোমবার রাতে রাজাপুর ক্লোজার বাজার সংলগ্ম এই ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে কবির মঞ্জুর, কালাম সিকদার, আলাউদ্দিন হাওলাদার, হারুন ফকির, সিফাত, আনোয়ার গাজী, নাসির ফকির, কালাম শেখ, সফিক খান, রনি ফকির, কামু ফকির, বশার হাওলাদারসহ ২০/২৫ জনের একটি গ্রুপ অর্তকিত হামলা করে তরিকুল ইসলাম বাবুকে আহত করেন। মুমূর্ষু অবস্থায় ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় বাবুর মৃত্যু হয়। এ ঘটনায় ভোলার পুলিশ সুপারের নির্দেশে সদর থানার ওসি শাহীন ফকির এর নেতৃত্বে ঘটনার সাথে জড়িত হারুন ফকির, রনি ফকির ও কামু ফকিরসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

 

এদিকে বাবু হত্যাকাণ্ডকে পুঁজি করে স্থানীয় একটি মহল ফায়দা নেওয়ার চেষ্টা করছে বলেও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী বলেন গতকালকের ঘটনা একটি পরিকল্পিত ঘটনা। পূর্ব থেকে পরিকল্পনা করে রাস্তায় গাছ ফেলে একটি সন্ত্রাসী বাহিনী বাবুকে কুপিয়ে জখম করে। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যুবরণ করেন।

ভোলা সদর থানার ওসি শাহীন ফকির জানান, পূর্ব শক্রতার জের ধরে সংঘর্ষে তরিকুল ইসলাম বাবু নিহতের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত অন্যদের ও আটকের সব্বোর্চ চেষ্টা চলছে। ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর