মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে অ্যান্ড্রয়েড মোবাইল কিনে না দেওয়ায় যুবকের আত্মহত্যা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪০ বার পঠিত
আপডেট : শনিবার, ২৫ মার্চ, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে অ্যান্ড্রয়েড মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবার সাথে অভিমান করে মো. রবিউল (১৯) ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।

২৪ মার্চ শুক্রবার রাতে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ছালিয়াপাড়া এলাকার মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। আত্মহত্যা কারী রবিউল মিজি বাড়ির ফারুক মিজির ছেলে।

আত্মহত্যার সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আশে।

পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, গত কয়েকদিন ধরে রবিউল একটি অ্যান্ডয়েড মোবাইল কিনে দেওয়ার জন্য বাবা ফারুককে অনুরোদ করে। কিন্তু ফারুক মিজির কাছে মোবাইল কিনে দেওয়ার টাকা না থাকায় ছেলেকে মোবাইল কিনে দিতে পারেননি। মোবাইল না পেয়ে বাবা ও মায়ের সাথে অভিমান করে শুক্রবার রাতে ঘরে থাকা কিটনাশক খেয়ে পেলে রবিউল।

এরপর পরিবারের লোক টরে পেয়ে তাকে দ্রুত নিকটস্থ হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. আলমগীর হোসেন বলেন, শুনতে পেয়েছি রবিউকে দামি মোবাইল কিনে না দেওয়ায় বাবা ও মায়ের সাথে অভিমান করে ঘরে থাকা কিটনাশক খেয়ে অত্মহত্যা করেছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান জানান, যুবকের আত্মহত্যার সংবাদ পেয়ে রাতেই লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর