শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

শাকিব খানের অভিযোগ নিয়ে যা বললেন ডিবি প্রধান

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭০ বার পঠিত
আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৯:৫৭ অপরাহ্ণ

 

রহমত উল্ল্যাহ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তার অভিযোগের সত্যতা মিললে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ডিএমপির ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

রোববার (১৯ মার্চ) দুপুরে লিখিত অভিযোগ করতে ডিবি কার্যালয়ে যান শাকিব খান। তিনি অভিযোগ দিয়ে চলে যাওয়ার পর এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফ করেন ডিএমপির ডিবি প্রধান।

হারুন অর রশীদ বলেন, শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছিলেন। এর আগে তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন। আমরা তার অভিযোগ তদন্ত করে দেখব।

 

তিনি বলেন, শাকিব খানের অভিযোগ রহমত উল্ল্যাহ কোনো প্রযোজক না। প্রযোজক না হয়েও মিথ্যা পরিচয় দিয়ে তিনি শাকিবের বিরুদ্ধে মিথ্যা ও প্রপাগান্ডা ছড়িয়েছেন। এখন আমরা বিষয়টি তদন্ত করব। তদন্তে অভিযোগের সত্যতা মিললে আমরা আইনগত ব্যবস্থা নেব।

ডিএমপির ডিবি প্রধান আরও বলেন, শাকিব খান আশঙ্কা করেছেন, যার বিরুদ্ধে তার অভিযোগ সেই রহমত উল্ল্যাহ দেশ ছেড়ে পালাতে পারেন, তার অস্ট্রেলিয়ান পাসপোর্ট রয়েছে। শাকিবের দাবি, রহমত উল্ল্যাহ যেন পালাতে না পারেন। আমরা বলেছি, আমরা আপনার অভিযোগ তাৎক্ষণিক তদন্ত করে দেখব। অভিযুক্ত ব্যক্তি বাংলাদেশে আছেন কি না, তা-ও তদন্ত করে দেখব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর