শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

ফরিদগঞ্জের সৌদিয়া মার্কেটের কর্ণধার আবুল হোসেন পাটোয়ারীর দাপন সম্পন্ন 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৮ বার পঠিত
আপডেট : রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৮:৫২ অপরাহ্ণ

ফরিদগঞ্জের গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নয়াহাট সৌদিয়া মার্কেটের কর্ণধার আবুল হোসেন পাটোয়ারীর (৮৫) দাপন সম্পন্ন হয়েছে। ১৯ মার্চ রোববার বেলা ২ টায় মরহুমের প্রতিষ্ঠিত চরভাগল গ্রামে আয়েশা মেমোরিয়াল মডেল মাদ্রাসা মাঠে এ জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা পূর্বে দোয়া ও আলোচনায় সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন, হাঁসা বালিকা উচ্চ বিদ‍্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন পাটোয়ারী এবং মরহুমের মেঝ ছেলে আমান উল্লাহ পাটোয়ারী। দোয়া ও জানাজার নামাজ পরিচালনা করেন, বালিথুবা হেদায়েত নগর দরবার শরীফের বতর্মান গদ্দীনিসিন পীর সাহেব
  কেবলা আলহাজ হযরত মাওলানা শাহ সূফী মোহাম্মদ মমিনুল হক মাঃ জি‍ঃ আঃ।
জানাজা নামাজে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও প‍্যানেল চেয়ারম্যান আলী আক্কাছ পাটোয়ারী, গোবিন্দপুর উত্তর ইউপি চেয়ারম্যান শাহ আলম শেখ, গোবিন্দপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন ভূইঁয়া, ফরিদগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমরান হোসেন মিলন ভূইঁয়া, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, , চির্কা চাঁদপুর বহুমূখী উচ্চ বিদ‍্যালয় এন্ড কলেজের অভিভাবক সদস্য মো. বিল্লাল হোসেন বেপারী, বিশিষ্ট ব‍্যবসায়ী দিদারে-ই আলম, গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ ২ নং ওয়ার্ড মেম্বার মোয়েব মীর, ৩ নং ওয়ার্ড মেম্বার ও মরহুমের ছেলে নেয়ামত উল‍্যাহ পাটোয়ারী, ইসমাইল হোসেন পাটোয়ারী, নয়াহাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাবিবুর রহমান মোহেব্বী সাবেক মেম্বার সুলতান আহমেদ, জুয়েল মাষ্টার, মজিবুর রহমান মিজি সহ রাজনৈতিক, সামাজিক ও এলাকার সর্বস্তরের মুসলমান গন। জানাজা শেষে পারিবারিক কবস্থানে দাপন করা হয়।
মরহুম আবুল হোসেন পাটোয়ারীর মৃত্যুতে সিআইপি জালাল আহমদের শোকঃ
ফরিদগঞ্জ গোবিন্দপুর উত্তর ইউনিয়নের নয়াহাট বাজারের সৌদিয়া মার্কের কর্ণধার মরহুম আবুল হোসেন পাটোয়ারীর মৃত্যুতে গভীর শোক বার্তা জানিয়েছেন কাতারের বিশিষ্ট ব‍্যবসায়ী, কাতার আওয়ামী লীগে সহ-সভাপতি ও ফরিদগঞ্জের দানবীর সিআইপি জালাল আহমেদ। তিনি এক শোক বার্তায় জানান, মরহুম আবুল হোসেন পাটোয়ারী ছিলেন একজন ভালো মনের মানুষ। তিনি এলাকার মানুষের কাছে জনপ্রিয় একজন মানুষ ছিলেন। তিনি তার এলাকায় একটি ধর্মীয় প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। যাতে গ্রামের ছোট ছোট কোমলমতি শিশুদের ধর্মীয় শিক্ষার ব্যাঘাত না ঘটে।
উনার মৃত্যুতে আমরা ভালো একজন মানুষ হারালাম। চরমথুরা ও চরভাগল গ্রামের লোকজন হারালো তাদের অতি প্রিয় একজন  আপনজন। আমি তার রুহের মাগফেরাত কামনা করছি। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর