মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

গুলিস্তানে ভবনে বিস্ফোরণ: ছাত্রলীগের তথ্য ও সেবাকেন্দ্র চালু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩, ৯:১৯ অপরাহ্ণ

 

 

রাজধানীর ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডের বিপরীতে সিদ্দিক বাজার এলাকায় একটি ভবনে বিস্ফোরণে এ পর্যন্ত ১৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট।

এ ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে ভর্তি হয়েছেন শতাধিক। শেখ হাসিনা বার্ন ইনিস্টিটিউটে ভর্তি করা হয়েছে সাতজনকে। সেখানে হতাহত স্বজনদের কান্না-আহাজারিতে ভারী হয়ে গেছে চারপাশ। চিকিৎসক-নার্স ও ঢামেক সংশ্লিষ্টরাও ব্যাপক ব্যস্ত হয়ে পড়েছেন।

 

এদিকে, বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে আহতদের এবং স্বজনদের জন্য তথ্যকেন্দ্র ও সেবা কেন্দ্র স্থাপন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে তথ্যকেন্দ্র চালু করে ছাত্রলীগ। সংগঠনির সভপাতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের নেতৃত্বে এই সেবা কেন্দ্র চালু করা হয়।

মঙ্গলবার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে গুলিস্তান বিআরটিসি কাউন্টারের দক্ষিণ পাশে ৫ম তলা ভবন এবং তার পাশের ৭ তলা একটি সেনেটারি মার্কেট ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বলেন, রাজধানীর ফুলবাড়িয়ার সিদ্দিক বাজার এলাকায় বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর