সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের যুবকের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬৭ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩, ৮:৪৬ অপরাহ্ণ

চাঁদপুর স্টেশন থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটাপড়ে অজ্ঞাত পরিচয়ের (৩০) বয়সী যুবকের মৃত্যু হয়েছে।
শুক্রবার (৩ মার্চ) বেলা পৌনে ৩টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের বঙ্গবন্ধু সড়ক রেলক্রসিং এর পশ্চিম পাশে এই দুর্ঘটনা ঘটে।
নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। ট্রেনের নিচে কাটা পড়ে তার দেহ ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায়। তবে তার গায়ে ব্লু রঙের টি শার্ট, জিন্সের কালো পেন্ট এবং পয়ে বাদামী কালারের চামড়ার জুতা ছিল।
রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটম্যান শহীদ মজুমদার জানান, কোর্ট স্টেশন থেকে ট্রেনটি রেল ক্রসিং পার হওয়ার আগেই ওই যুবক কাটা পড়ে। ক্রসিং সড়ক থেকে আনুমানিক পশ্চিম ২০ গজ পশ্চিমে হবে। ওই যুবকের পকেটে একটি মোবাইল, মানিব্যাগ ও দুটি সিম কার্ড পাওয়াগেছে। স্থানীয়রা ধারণা করছেন ওই যুবক আত্মহত্যার উদ্দেশ্যে হয়তবা ট্রেনের নীচে ঝাপ দিয়েছেন।
চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্লাহ বাহার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে রেল পুলিশ গিয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় আনা হবে। পরিচয় সনাক্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে জানানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে ঘটনার পর সাধারণ মানুষ ঝড়ো হয় এবং চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর