মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

মোবাইল চোরাকারবারী চক্রের ২৫ সদস্য গ্রেপ্তার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ

 

ঢাকা ও নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে মোবাইল চোরাকারবারী চক্রের ২৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল থেকে রাত পর্যন্ত রাজধানীর খিলগাঁও, শাহবাগ, যাত্রাবাড়ী, কেরানীগঞ্জ, আশুলিয়া এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁও থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুল মজিদ (২৬), মো. জুয়েল (২৮), মো. রবি (৪৮), সোহেল রানা (২৭), আল আমিন (৩৮), মো. সাগর হোসেন (২০), দেলোয়ার হোসেন (৩৯), রানা ইসলাম (২১), মো. ফাহিম (২০), মো. ইব্রাহিম (৩১), রানা চন্দ্র দাস(২৬), সালাউদ্দিন (৪০), মো. সগির (২৮), পারভেজ হোসেন (২৮), মোশারফ হোসেন (২৫), মো. মানিক (২২), সবুজ গাজী (৩৭), আরিফ হোসেন (২০), মুসা শেখ(২৮), সিদ্দিকুর রহমান (২৫), হাদীদ ইকবাল বাপ্পী (৩৫), শামীম রহমান রাহাত (২৮), মো. ইসমাইল (৩৫), আলী ইসলাম (৫০) ও মো. রাজু (২২)।

এ সময় বিপুল পরিমাণ চোরাই এবং ছিনতাইকৃত মোবাইলফোন উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার দুপুরে র‍্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, দীর্ঘদিন ধরে র‌্যাব-৩ চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ক্রয় বিক্রয়ের সঙ্গে জড়িত সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের কার্যক্রমের ওপর নজরদারি করে আসছে। সোমবার রাত পর্যন্ত রাজধানীর শাহবাগ, খিলগাঁও, যাত্রাবাড়ী, আশুলিয়া, কেরানীগঞ্জ এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁও এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন দেশি বিদেশি ব্র্যান্ডের ৩৫৫টি চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন এবং ৫১টি চার্জার জব্দ করা হয়েছে।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছিল। বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা ধরা-ছোঁয়ার বাইরে থাকার উদ্দেশে এসব মোবাইলফোন স্বল্প মূল্যে ক্রয় করে বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর