বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের ফ্যামিলি ডে উদযাপন 

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭২ বার পঠিত
আপডেট : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৪ অপরাহ্ণ

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের ফ্যামিলি ডে উদযাপন করা হয়েছে। রাজধানীর ধানমন্ডিতে বর্ণাঢ্য আয়োজনের অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বিদ্যুৎ বিভাগ পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, ঢাকার সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালের বিচারক মো.   রহমান।
ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও ঢাকা টাইমসের নির্বাহী সম্পাদক মিজান মালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক বাণিজ্য প্রতিদিনের সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভূমি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটোয়ারী, পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, ঢাকার সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালের বিচারক মো.   রহমান।
সভাপতির বক্তব্যে মিজান মালিক বলেন, সংগঠনের কাজকে এগিয়ে নিতে এবং চাঁদপুরের মানুষের কল্যাণে ঢাকায় কর্মরত দেশের বিভিন্ন পর্যায়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি, শুভাকাঙ্ক্ষী শুভানুধ্যায়ীদের সহযোগিতা কামনা করছি। সাংবাদিকতার মানন্নোয়নের পাশাপাশি চাঁদপুরের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাসও দেন তিনি।
এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, ঢাকা পোস্টের সম্পাদক ও ফোরামের সিনিয়র সহসভাপতি মহিউদ্দিন সরকার এবং সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি মাজহারুল হক মান্না।
ফোরামের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ বলেন, আমরা পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি অসহায় মানুষকে নিয়েও কাজ করতে চাই। চাঁদপুরের উন্নয়ন ও ইতিহাস ঐতিহ্য সবার সামনে তুলে ধরতে চাই।
অনুষ্ঠনে উপস্থিত ছিলেন, ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, জনকল্যাণ সম্পাদক শামসুজ্জামান নাঈম, প্রচার-প্রকাশনা সম্পাদক কাজী ফয়সাল, দপ্তর সম্পাদক ও বিডি সমাচারের সম্পাদক মহসিন হোসেন, নির্বাহী সদস্য গাজী আহমেদ উল্লাহ, তোফাজ্জল হোসেন কামাল, জাহিদুর রহমান চৌধুরী, সাঈদ আল হাসান শিমুল, নুরুন্নবী চৌধুরী হাছিবসহ অন্যান্যরা।
উল্লেখ্য, আনন্দময় জমকালো অনুষ্ঠানে ছিল নারীদের বালিশ খেলা, শিশুদের কবিতা আবৃত্তি, সঙ্গীত, মেধা প্রতিযোগিতা। র‍্যাফেল ড্র-তে ঢাকা-মালদ্বীপ-ঢাকা ও ঢাকা-সিলেট-ঢাকা কাপল বিমানের টিকিট ছাড়াও ছিলদ টিশার্ট, কমন গিফট, পিঠা, ভেলপুরি, ফুচকা, ঝালমুড়ি, চা-কফি। ডিনারে ছিল পুরান ঢাকার কাচ্চি বিরিয়ানি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর