মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে’

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫২ অপরাহ্ণ

 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি) বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই দেশের সব সেক্টরে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। দেশের যত উন্নয়ন হচ্ছে তার একমাত্র কাণ্ডারী জননেত্রী শেখ হাসিনা। তিনি পুনরায় প্রধানমন্ত্রী হলে জাতিকে একটি উন্নয়নশীল দেশ উপহার দেবেন।

মন্ত্রী শনিবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার সুটিয়াকাঠি পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের তিনতলা একাডেমিক ভবনের উর্ধ্বমুখী সম্প্রসারণের শুভ উদ্বোধন শেষে আয়োজিত এক  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সমাবেশে নারী উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জুরি নেই উল্লেখ করে মন্ত্রী আরও বলেন আজকের এ কোমলমতি মেয়েরা আগামি দিনে জাতির নেতৃত্ব দিবে। তাদেরকে সততা ও  নৈতিকতার শিক্ষায়  শিক্ষিত করে গড়ে তুলতে হবে। তাদেরকে সুশিক্ষা প্রদান করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তারা  যেন মাদকাসক্ত ও বিপথে যেতে না পারে সে দিকে শিক্ষক ও অভিভাবকদের লক্ষ্য রাখার আহবান জানান তিনি।

 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন অসীমের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ফুয়াদ ও প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম মিন্টু প্রমুখ। এ সময় সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন পিপিএম, ওসি আবির মোহাম্মদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর