মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

নোয়াখালীতে দাখিল পরীক্ষার্থীর লাশ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ণ

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা থেকে এক দাখিল পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এর আগে সোমবার রাত ৮টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দাঁড়িস মিয়াজী বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত পরীক্ষার্থীর নাম আন্নাতুল ফেরদাউস সালমা (১৭)। সে উপজেলার সিরাজপুর ইউনিয়নের দাঁড়িস মিয়াজী বাড়ির মো. রেজওয়ান ওরফে আলাউদ্দিনের মেয়ে। সালমা স্থানীয় ব্রাক অফিস সংলগ্ন জামেয়া ইসলামিয়া এমদাদিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী ছিল।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালে পরিবারের সবার অজান্তে নিজের ঘরে আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সালমা। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো.মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, সালমা র্দীর্ঘ দিন থেকে বুক ব্যথায় ভুগছিলেন। বুক ব্যথায় অতিষ্ঠ হয়ে পরিবারের সদস্যদের অজান্তে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর