মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯২ বার পঠিত
আপডেট : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ৭:৫৫ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ তিনজনকে আটক করে মামলা দায়েরের পর আদালতে পাঠিয়ে পুলিশ।

শুক্রবার (২৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার রায়পুর-ফরিদগঞ্জ সড়কের পাশে চরমান্দারীস্থ জোড়কবর এলাকা থেকে থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানায়, গোপন সংবাদের মাধ্যমে রাত্রীকালীন ডিউটি করা অবস্থায় জানতে পারে, ১৬নং ইউনিয়নের চরমান্দারী এলাকার জোড় কবরের পাশে জনৈক মৃত রুহুল আমিনের বাগানের ভিতর ১০/১৫জন সশস্ত্র সন্ত্রাসী সমবেত হইয়া আশ পাশের এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহন করিতেছে। আমাকে বিষয়টি অবহিত করে উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক এসআই মোঃ রফিকিুল ইসলাম, সঙ্গীয় এএসআই এনামুল হক, এএসআই মোঃ আনোয়ার হোসেন, তাদের সঙ্গীয় ফোর্স ও এলাকাবসীর সহায়তায় বাগানটিতে অভিযান চালায়। টের পেয়ে ডাকাতদলের অনেকে পালিয়ে গেলেও পালানোর চেষ্টাকালে ১। মোঃ রতন প্রকাশ ওরফে রতন রাঢ়ী(৩৩) পিতা-সেকান্দর প্রকাশ সেকা রাঢ়ী, সাং-সন্তোষপুর ২। মনির হোসেন(৩২) পিতা-বাচ্চু মিয়া, সাং-সন্তোষপুর ৩। মোঃ রাকিব(২৪) পিতা-মোঃ মিজান সাং-পশ্চিম সন্তোষপুর(মিঠাই বাড়ী), সর্ব থানা-ফরিদগঞ্জ গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ২৪৫পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় পৃথক পৃথকভাবে ডাকাতির প্রস্তুতি, অস্ত্র আইন ও মাদকদ্রব্য আইনে মামরা রুজু করা হয়েছে।

ওসি আরো জানায়, গ্রেফতারকৃত রতন রাঢ়ী এর বিরুদ্ধে ১টি জি আর গ্রেফতারী পরোয়ানা ও পূর্বের আরো ১২টি মামলা রুজু পাওয়া যায়। মনির হোসেনের বিরুদ্ধে ২টি জি আর গ্রেফতারী পরোয়ানা ছাড়াও ১০টি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের মামলা রুজুর পর বিজ্ঞ আদালদে প্রেরক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর