শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২০ অপরাহ্ন

বুয়েট এ্যালামনাই এবং বুয়েট ৮৮ ক্লাবের উদ্যোগে ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরণ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭২ বার পঠিত
আপডেট : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩, ১০:০৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্ 

বুয়েট এ্যালামনাই এবং বুয়েট ৮৮ ক্লাবের উদ্যোগে এবং বিদ্যুৎ, জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ইঞ্জি. মোহাম্মদ হোসাইন হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

শনিবার (১৭ জানুয়ারী) দুই উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌরসভায় বসবাসরত অসহায় দলীয় নেতা-কর্মীসহ দুই সহস্রাধীক মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন।
এ দিন হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলালের ব্যবসা প্রতিষ্ঠানে বুয়েট এ্যালামনাই এর সহ-সভাপতি ও বুয়েট ৮৮ ক্লাবের সাবেক সভাপতি ও হাজীগঞ্জের কৃতি সন্তান ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের দলীয় নেতাকর্মীসহ অসহায়দের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজি উপস্থিত ছিলেন।
এছাড়াও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রহমান মোল্লা, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল, বড়কুল পশ্চিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন গাজী, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ালী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিন দুপুরে শাহরাস্তি উপজেলা দোয়াভাঙ্গা থ্রি-স্টার মিলনায়তনে শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান মিন্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, উপ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাদু ও জেলা যুবলীগের সদস্য লিটন রায় চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা হোসেন মীর, ইঞ্জি. নেছার পাটওয়ারী উপস্থিত ছিলেন।
এ সময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ, ইস্কান্দার মির্জা সুজন, উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম বাবলা, উপ-শিক্ষা ও পাঠ-চক্র সম্পাদক ওমর ফারুক দর্জি, উপ-অর্থ সম্পাদক কামাল হোসেন, সদস্য সুমন মিয়া ও উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদি হাসান পলাশ, সাজ্জাদ হোসেন সুজন, সাজ্জাদ হোসেন জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিন বিকেল ৪টায় হাজীগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইঞ্জি. মোহাম্মদ হোসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইউপি সদস্য সোহরাব হোসেন মুন্সী, ইউপি সদস্য আবুল বাসার, কাতার আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সোহরাব হোসেন মানিক আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলামসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিথ ছিলেন। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি (পশ্চিম শাখা) সাখাওয়াত হোসেন ও ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুসের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিক পালিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর