শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৩ অপরাহ্ন

হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলে শ্রেণি কার্যক্রমের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩, ৮:১২ অপরাহ্ণ

জেলার অন্যতম পুরানো কেজি স্কুল (১৯৮৪ সালে প্রতিষ্ঠিত) হাজীগঞ্জ পৌরসভাধীণ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলে চলতি শিক্ষাবর্ষের শ্রেণি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারী) সকালে বিদ্যালয়ের হলরুমে অভিভাবক ও ক্ষুদে শিক্ষার্থীদের উপস্থিতিতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০২৩ সালের (‘প্লে, নার্সারী ও কেজি ওয়ান’) শ্রেণি কার্যক্রমের শুরু করা হয়।
এ সময় অভিভাবকদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (পরিচালক), পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আহসান উল্যাহ্ মৃধা, মো. মিজানুর রহমান দুলাল ভুইয়া, মো. শহীদুল ইসলাম, মোহাম্মদ হাবীব উল্যাহ্, স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মো. মহিবুর রহমান বিএসসি প্রমুখ।

স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের কেজি শাখার সমন্বয়কারী মো. আলী আশ্রাফের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. আসাদুজ্জামান রনির উপস্থাপনায় শ্রেণি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (পরিচালক) মাসুদুর রহমান মজুমদার, অতিথি মো. বদিউল আলম মজুমদারসহ অন্যান্য পরিচালকবৃন্দ, শিক্ষকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর