বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন

শাহরাস্তিতে প্রাইভেটকার ধাওয়া করে ৫০ কেজি গাঁজাসহ যুবক আটক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৭ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩, ৬:৫৮ অপরাহ্ণ

চাঁদপুরের শাহরাস্তিতে পুলিশ চেকপোস্ট থেকে ধাওয়া করা প্রাইভেট কার থেকে ৫০ কেজি জব্দ ও ১ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

২ জানুয়ারি সোমবার সকালে উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কালিয়াপাড়া থেকে এ মাদক জব্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭ টার সময় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বানিয়াচোঁ এলাকায় শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ জুলফিকার আলী, নাজমুল হোসেন ও সঙ্গীয় ফোর্স চেকপোস্ট বসায়। ওই সময় একটি সাদা রঙ্গের প্রাইভেটকারকে (ঢাকা মেট্টো-খ ১১-৭১০৬) চ্যালেঞ্জ করলে তা না থামিয়ে পশ্চিম দিকে দ্রুতবেগে চলে যায়।

পুলিশ পিছন থেকে ধাওয়া করে পৌরসভার কালিয়াপাড়া বাজার এলাকায় গাড়িটিকে থামাতে সক্ষম হয়। এ সময় গাড়িতে রক্ষিত ৫০ টি প্যাকেটে থাকা ৫০ কেজি গাঁজাসহ পিরোজপুরের কাউখালী উপজেলার বাসুরী মোল্লা বাড়ির আলমগীর হোসেনের পুত্র শুভকে (২৬) গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, ধাওয়াকালে গাড়ি থেকে ১ জন পালিয়ে যায়। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছেন। গ্রেফতার শুভর বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে।

কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবুল কালাম চৌধুরী জানান, চেকপোস্ট চলাকালে পুলিশ একটি প্রাইভেট কারকে ধাওয়া করে ৫০ কেজি গাঁজা জব্দ করেছে। চুরি-ডাকাতি, মাদক ক্রয়-বিক্রয় ও জঙ্গীবাদের বিরুদ্ধে চাঁদপুর জেলায় প্রতিনিয়ত অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর