শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৯ অপরাহ্ন

ফরিদগঞ্জে বসতঘরে দুর্ধর্ষ চুরি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৬ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০২৩, ৬:৫৫ অপরাহ্ণ

চাঁদপুরের ফরিদগঞ্জে বসত ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ওই সময় এক লাখ ৮৪ হাজার টাকা, ছয় ভরি স্বর্ণালংকার, ছয়টি কম্বল ও কসমেটিক দ্রব্য নিয়ে গেছে। শনিবার গভীর রাতে ঘটনা ঘটেছে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের কাউনিয়া গ্রামে।

অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, গ্রামের জলিল মিস্ত্রী বাড়ির ফিরোজ আলম (৫০)। তিনি শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসার জন্য ঢাকা যান। ফিরোজ আলমের বাবা আবদুল মতিন (৭৫) সকালে বৈদ্যুতিক লাইট বন্ধ করার উদ্দেশ্যে ঘরে যান। সে সময়ে গেইটের তালা ভাঙ্গা ও ভিতরে প্রবেশ করে আসবাবপত্র এলোমেলো পড়ে থাকতে দেখেন। ওই ঘটনা ফিরোজ আলম ও পূত্রবধু জাহানারা আক্তারকে ফোন করে জানান। তারা বিকালে বাড়িতে ফিরে খুঁজে দেখেন ঘরে থাকা নগদ এক লাখ ৮৪ হাজার টাকা, ছয় ভরি স্বর্ণালংকার, ছয়টি কম্বল ও মূল্যবান কসমেটিক দ্রব্য, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

এ ঘটনায়, ফিরোজ আলমের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে রোববার দুপুরে ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগপত্রে কারও নাম উল্লেখ করা হয়নি।

জাহানারা আক্তার জানান, ভোটার আইডি কার্ড সংশোধনের জন্য তিনি বাবার বাড়ি চট্রগ্রাম যান। স্বামী ফিরোজ আলম চিকিৎসার জন্য ঢাকা যান। ওই সময়ে ঘরে কেউ ছিল না। সে সুযোগে চোরের দল বসত ভবনের গেইটের তালা ভেঙে ফেলেছে।
এস.আই. রুবেল ফরায়জি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি জানিয়েছেন, তালা ভেঙ্গে চোর ঘরে ঢুকেছে। অফিসার ইনচার্জ এর নির্দেশে আমরা তদন্ত করছি। অপরাধী দ্রুত ধরার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর